10165

05/20/2024 পারিবারিক অশান্তি চরমে, ঘর ছেড়েছেন নওয়াজ

পারিবারিক অশান্তি চরমে, ঘর ছেড়েছেন নওয়াজ

বিনোদন ডেস্ক

৭ ফেব্রুয়ারি ২০২৩ ০২:০৮

সময়টা একদমই ভালো কাটছে না বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির। স্ত্রী আলিয়ার সঙ্গে মামলা-পাল্টা মামলায় বিষিয়ে উঠেছে পারিবারিক জীবন। মামলার জেরে পেয়েছেন আদালতের নোটিশ। স্বাভাবিক জীবনে ফিরতে পারছেন না কোনোভাবে। ঝামেলা এড়াতে ঘর ছেড়েছেন অভিনেতা। আইনজীবীর পরামর্শে আপাতত হোটেলে উঠেছেন তিনি।

মুম্বাইয়ের ইয়ারি রোডে ছয় কামরার স্বপ্নের বাড়ি তার। বাবার নামেই বাড়ির নামকরণ করেছিলেন। কিন্তু সেই স্বপ্নের ‘নবাব’ ছেড়ে হোটেলে থাকছেন নওয়াজ। নেপথ্যে পারিবারিক অশান্তি। বাড়িতে রয়েছেন স্ত্রী-সন্তানেরা। ওইদিকে সেখানে নিত্য পুলিশের আনাগোনা ও আদালতকর্মীদের যাতায়াত। পাছে কোনো সমস্যায় না পড়তে হয় সেই ভাবনাতেই বাড়ি ছেড়েছেন ‘গ্যাংস অব ওয়াসেপুর’ অভিনেতা।

একসঙ্গে একই ছাদের নিচে থাকলে যেকোনো পদক্ষেপ যেতে পারে তার বিরুদ্ধে। অভিনেতার বন্ধুরা জানিয়েছেন, তাই বাড়ির পরিবর্তে হোটেলেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা।

এর আগে আলিয়া স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ করেন। তিনি দাবি করেন, তাকে এবং সন্তানদের বাড়িতে রীতিমতো আটক করে রেখেছেন নওয়াজ। বসানো হয়েছে রক্ষী। সন্তান সহ তাদের নাকি বাথরুম ব্যবহার করতে দেওয়া হচ্ছে না। দেওয়া হচ্ছে না কোনো খাবারও। ফলে ড্রয়িংরুমেই আপাতত দিন কাটছে তাদের।

এদিকে নওয়াজের মা মেহেরুন্নিসা সিদ্দিকি পুত্রবধূর বিরুদ্ধে পাল্টা মামলা করেন। তার দাবি, আলিয়া তার বাড়িতে বলপূর্বক প্রবেশ করেছেন। শুধু তাই নয়, আলিয়া নওয়াজের স্ত্রী নয় বলেই দাবি জানিয়েছিলেন তিনি।

উল্লেখ্য, এর আগে শাহিবা নামের একজনের সঙ্গে প্রথম বিয়ে হয় নওয়াজের। কিন্তু বিয়ের ৬ মাসের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। এরপরই অঞ্জনা আনন্দের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নওয়াজ। বিয়ের পর অঞ্জনা নাম পাল্টে হন আলিয়া সিদ্দিকি।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]