13200

05/18/2024 প্রধানমন্ত্রী চাইলে অবশ্যই নির্বাচন করব : ফেরদৌস

প্রধানমন্ত্রী চাইলে অবশ্যই নির্বাচন করব : ফেরদৌস

বিনোদন ডেস্ক

৪ জুন ২০২৩ ২১:৩০

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ফেরদৌস। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সময় রাজনৈতিক প্রচার-প্রচারণায় সরব উপস্থিতি থাকে তার। এবার আর অন্যের হয়ে নয়, নিজেই নামতে চাচ্ছেন রাজনীতির ময়দানে। করতে চান সংসদ নির্বাচন।

প্রয়াত কিংবদন্তি নায়ক ফারুকের মৃত্যুর পর তার আসনটি (ঢাকা-১৭) শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। শোনা যাচ্ছে, ফারুকের আসন থেকেই জাতীয় সংসদের উপনির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী হতে চান তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে কথা বলেন ফেরদৌস।

তিনি বলেন, বিষয়টি নিয়ে এখনই কিছু বলতে পারছি না। দু-তিন দিন পর হয়তো বলা যাবে। কারণ এখন অবধি বাংলাদেশ আওয়ামী লীগ বা প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কোনো সবুজ সংকেত পাইনি। তবে নির্বাচন করি বা না করি আমি তো দলের সঙ্গে সব সময়ই আছি। আমি মানুষের কল্যাণের জন্য কাজ করতে চাই। একটুকু বলব, নির্বাচনের জন্য আমি প্রস্তুত। প্রধানমন্ত্রী চাইলে অবশ্যই নির্বাচন করব।’

উল্লেখ্য, আগামী ১৮ আগস্ট মুক্তি পাবে ‘১৯৭১ সেই সব দিন’। হৃদি হকের পরিচালনায় সিনেমাটিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের ভূমিকায় অভিনয় করবেন ফেরদৌস। এছাড়া ‘মাইক’, ‘সুজন মাঝি’, ‘মানিকের লাল কাঁকড়া’, ‘দামপড়া’, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি’সহ বেশ কয়েকটি সিনেমার কাজ শেষ করেছেন এই অভিনেতা।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]