13255

05/05/2024 মেসির সঙ্গে চুক্তি চূড়ান্ত করতে প্যারিসে আল হিলাল কর্মকর্তারা

মেসির সঙ্গে চুক্তি চূড়ান্ত করতে প্যারিসে আল হিলাল কর্মকর্তারা

ক্রীড়া ডেস্ক

৬ জুন ২০২৩ ০০:০১

লিওনেল মেসির দলবদল আলোচনায় সরগরম বিশ্ব ফুটবল। অনেকদিন ধরেই আর্জেন্টাইন মহাতারকার পিএসজি ছাড়া ও দলবদল নিয়ে নানামুখী গুঞ্জন চলছিল। ইতোমধ্যে গত শনিবার ফরাসিদের হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অধিনায়ক। যদিও শেষটা হয়েছে বিষাদে ভরা। ফ্রেঞ্চ লিগ আঁ-তে ক্লেরমেঁর কাছে ২-৩ গোলে হেরে গেছে তার দল পিএসজি।

মেসির সম্ভাব্য গন্তব্য হিসেবে বারবার শোনা যাচ্ছে সৌদির ক্লাব আল হিলালের নাম। সংবাদ মাধ্যম স্পোর্ত জানিয়েছিল, চুক্তির বিষয়ে আল হিলালের সঙ্গে সমঝোতায় পৌঁছে গেছেন মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি। ক্লাবটি আগামীকাল ৬ জুন সর্বজয়ী ফুটবলার লিও’র সঙ্গে চুক্তির ঘোষণা দিতে চায় বলেও জানা গিয়েছিল।

এদিকে, ফরাসি সংবাদ সংস্থা এএফপি দুটি সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, আর্জেন্টাইন তারকার সঙ্গে চুক্তি পাকাপোক্ত করতে প্যারিসে পা রেখেছেন আল-হিলালের কর্মকর্তারা। শিগগিরই এ নিয়ে আসতে পারে ঘোষণা।

ফরাসি বার্তা সংস্থাটিকে তাদের ঘনিষ্ট সূত্র জানিয়েছে, সৌদি প্রতিনিধি দল প্যারিস যাত্রার উদ্দেশ্য- সৌদির প্রস্তাবে মেসির আনুষ্ঠানিক সম্মতি নিয়ে ফিরবেন তারা। চুক্তির বিষয়ে কথা বলতে তারা মেসির বাবা ও প্রতিনিধি হোর্হে মেসির সঙ্গেও সাক্ষাৎ করবে প্রতিনিধি দলটি। এর আগে মেসির সৌদির ক্লাবে খেলার বিষয়টি সামনে এনেছিল এএফপি।

ফরাসি সংবাদমাধ্যম ফুট মারকাতোর দাবি, মেসিকে দুই বছরের জন্য ১২০ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছে সৌদির ক্লাবটি। বাংলাদেশি মুদ্রায় যা ১৩৭৮০ কোটি টাকা। সৌদি আরবের ক্লাব আল নাসরে ক্রিস্টিয়ানো রোনালদো যত বেতন পান, মেসিকে দেওয়া প্রস্তাবটা তার প্রায় দ্বিগুণ।

এদিকে, মুন্দো দেপোর্তিভোকে দেওয়া এক সাক্ষাৎকারে বার্সেলোনা কোচ জাভি হার্ন্দাদেজ জানিয়েছেন, আমার দিক থেকে আমি শতভাগ নিশ্চিত যে সে (মেসি) আমাদের সঙ্গে যোগ দিচ্ছে। তবে ন্যু ক্যাম্পে ফিরতে হলে সৌদির মোটা প্রস্তাব বিসর্জন দিতে হবে তাকে।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]