13278

05/06/2024 যেভাবে সময় কাটছে সাকিবের

যেভাবে সময় কাটছে সাকিবের

ক্রীড়া ডেস্ক

৬ জুন ২০২৩ ১৮:৩৭

সাধারণত জাতীয় দলের ব্যস্ত সূচির কারণে প্রায় সময় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে পরিবার ছেড়ে দূরে থাকতে হয়। কারণ সাকিবের স্ত্রী-সন্তানরা থাকেন সূদুর মার্কিন যুক্তরাষ্ট্রে। তাই চাইলেই টেস্ট ও টি-টোয়েন্টি ফরম্যাটে এই টাইগার অধিনায়ক সন্তানদের সময় দিতে পারেন না।

তবে এই মুহূর্তে চোটের কারণে ক্রিকেটীয় ব্যস্ততা নেই সাকিবের। ফলে সন্তানদের সঙ্গে তার ঘুরে বেড়ানোয় সময় কাটছে।

আজ (৬ জুন) সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির তার ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে কয়েকটি ছবি প্রকাশ করেছেন। সেখানে ছেলে-মেয়েদের সঙ্গে বেশ ব্যস্ত সময় পার করতে দেখা যায় সাকিবকে। যদিও কবে নাগাদ তারকা এই ক্রিকেটার দেশে ফিরবেন সেটা এখনও জানা যায়নি।

এদিকে, আগামী ১৪ জুন আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ। তার আগে ১০ জুন রশিদ খানের দল বাংলাদেশে পা রাখবে। তবে এই টেস্টে খেলবেন না অধিনায়ক সাকিব। সর্বশেষ আয়ারল্যান্ডের বিপক্ষে আঙুলের ইনজুরিতে পড়ে আগেই ৬ সপ্তাহের জন্য ছিটকে যান এই তারকা ক্রিকেটার। ফলে তার পরিবর্তে আফগানদের বিপক্ষের টেস্টে টাইগারদের নেতৃত্ব দেবেন লিটন কুমার দাস।

টেস্টে সাকিবের মতো ক্রিকেটারের না থাকাকে চিন্তার কারণ বলছেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। গতকাল (৫ জুন) তিনি বলেছেন, ‘ওয়ান অব দ্য বেস্ট প্লেয়ার (অধিনায়ক) দলে নেই, অবশ্যই এটা একটা চিন্তার কারণ। তারপরও যারা আছে তাদের পুরোপুরি ক্যাপাবিলিটি আছে ভালো ক্রিকেট খেলার এবং দেশকে দেওয়ার অনেক কিছু আছে।’

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]