13319

05/02/2024 ‘আমার প্রশংসা করতে গায়ে জ্বর আসে মীরার’

‘আমার প্রশংসা করতে গায়ে জ্বর আসে মীরার’

বিনোদন ডেস্ক

৭ জুন ২০২৩ ১৭:২৪

শহীদ কাপুর আর মীরা রাজপুতের সংসার জীবন শুরু ২০১৫ সালে। শহীদ-মীরা যখন বিয়ের পিঁড়িতে বসেন শহীদ তখন বলিউডের অন্যতম সফল অভিনেতা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মীরার বিরুদ্ধে একাধিক অভিযোগ তোলেন শহীদ। বলিউড অভিনেতার স্ত্রীর বিরুদ্ধে নালিশও কম নেই।

শহীদ বলেন, বেলা ৯টার সময় ঘুম থেকে ডাকলেও মীরার চোখেমুখে শুধু বিরক্তির ছাপ! শুধু তাই নয়, মীরা নাকি একেবারেই প্রশংসা করেন না তার।
বিয়ের আগে একা নিজের ভারসোভার বাড়িতে থাকতেন শহীদ। প্রেমিকা নেই, পরিবার অন্যত্র। নিজের মতো করে বাঁচতেন শহীদ। বিয়ের পরে জীবনে নতুন মানুষের আবির্ভাব ঘটেছে। তার সঙ্গে মানিয়ে চলার চেষ্টা কম করেননি শহীদ। নিজের অনেক স্বভাবে পরিবর্তনও এনেছেন। তাতেও নাকি স্ত্রীর মন পাননি তিনি।

সাক্ষাৎকারে বলেন, আমার প্রশংসা করতে বোধ হয় মীরার গায়ে জ্বর আসে। আমি যাই করি না কেন, কিছুতেই মীরা আমার প্রশংসা করবে না। আমাকে না শুধরে ও থামবে না।

এক সাক্ষাৎকারে শহীদ এও জানান যে, বিয়ের পরে মীরাকে নিজের বাড়িতে আনতে গিয়ে নিজেই লজ্জায় পড়ে গিয়েছিলেন তিনি। শহীদ বলেন, যখন আমার ও মীরার বিয়ে হয়, তার আগেই আমি ভারসোভায় নতুন বাড়িতে এসেছি। নতুন বা়ড়িতে এসে মীরার নালিশের শেষ নেই। মীরা আমাকে জিজ্ঞাসা করেছিল, রান্নাঘরে তো মাত্র দু’টো চামচ আর একটা প্লেট রয়েছে, এই ভাবে কে থাকে’! আমি তখন বললাম ওকে, আমি তো এত দিন একা থাকতাম, আর কী ভাবে থাকব!

বিয়ের পর মানুষ হিসাবে অনেক বদলে গেছেন শহীদ। অভিনেতার মতে, বিয়ের পরে পুরুষরা বুঝতে পারেন, এত দিন পর্যন্ত জীবনে কোন কোন জায়গায় ভুল করেছে সে। সেই অনুযায়ী নিজের মধ্যেও বদল আনার চেষ্টা করা যায়।

এখন মীরা ও শাহিদ দুই সন্তানের মা-বাবা। চলতি বছরে মীরার সঙ্গে বিয়ের আট বছর পূর্ণ করতে চলেছেন অভিনেতা।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]