17281

05/20/2024 কাজলের মা আইসিইউতে

কাজলের মা আইসিইউতে

বিনোদন ডেস্ক

১৮ ডিসেম্বর ২০২৩ ১৪:৩৩

সিনেমায় আগের মতো নিয়মিত নন বলিউড তারকা কাজল। তাই আলোচনার টেবিলে তেমন একটা পাওয়া যায় না এই তাকে। এবার শিরোনাম হলেন মন খারাপ করা খবর দিয়ে। আইসিইউতে আছেন তার মা বলিউডের প্রবীণ অভিনেত্রী তনুজা। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

মুম্বাইয়ের জুহু হাসপাতালে ভর্তি করা হয়েছে তনুজাকে। রাখা হয়েছে আইসিইউতে। হাসপাতালের একটি সূত্রে সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, বার্ধক্যজনিত সমস্যার কারণে তাকে ভর্তি করানো হয়েছে। চিকিৎসকদের নজরদারিতে রাখা হয়েছে তাকে। চিন্তার কিছু নেই, এখন ভালো আছেন অভিনেত্রী।

অভিনেত্রী তনুজার পুরো নাম তনুজা সমর্থ। পরিচালক কুমারসেন সমর্থ ও অভিনেত্রী শোভনা সমর্থের কন্যা তিনি। ১৯৭৩ সালে পরিচালক সমু মুখোপাধ্যায়ের সঙ্গে তার বিয়ে হয়। তাদের দুই কন্যা কাজল ও তানিশা।

হিন্দি এবং বাংলা সিনেমাজগতে পরিচিত মুখ তনুজা। ১৯৫০ সালে বোন নূতনের সঙ্গে ‘হামারি বেটি’ ছবিতে অভিনয়ে দিয়ে তনুজার হাতেখড়ি। ১৯৬০ সালে ‘ছাবিলি’-তে অভিনয় করেন এর পরিচালক ছিলেন তার মা শোভনা। ১৯৬১ সালে ‘হামারি ইয়াদ আয়েগি’ ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করেন। বাংলা ও হিন্দি সিনেমায় সমানতালে কাজ করেছেন তনুজা।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]