17922

05/16/2024 কেন্দ্রীয় চুক্তির সম্ভাব্য তালিকায় যারা থাকছেন

কেন্দ্রীয় চুক্তির সম্ভাব্য তালিকায় যারা থাকছেন

ক্রীড়া ডেস্ক

৬ জানুয়ারী ২০২৪ ১৯:০১

নতুন বছরের শুরুতেই তারকা ক্রিকেটারদের নিয়ে কেন্দ্রীয় চুক্তি করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সম্ভাব্য চুক্তির তালিকায় জাতীয় দলের সাবেক অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদসহ বেশ কিছু তারকা ক্রিকেটারের থাকার সম্ভাবনা রয়েছে। নতুন চুক্তিতে চমক হতে পারেন লেগ স্পিনার রিশাদ হোসেন।

বিসিবির একটি সূত্রে জানা গেছে, নতুন বছরের জন্য কেন্দ্রীয় চুক্তির খেলোয়াড়দের তালিকা ক্রিকেট বোর্ডে জমা দিয়েছেন তিন নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু, হাবিবুল বাশার ও আব্দুর রাজ্জাকরা। তারা ২১ জন ক্রিকেটারকে কেন্দ্রীয় চুক্তিতে রাখার জন্য সুপারিশ করেছেন।

কেন্দ্রীয় চুক্তিকে থাকতে চাননি জাতীয় দলের তারকা ওপেনার তামিম ইকবাল। তবে বাজে পারফরম্যান্সের কারণে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়তে পারেন আফিফ হোসেন ও নুরুল হাসান সোহান। ইঞ্জুরির কারণে বাদ পড়তে পারেন তারকা পেসার এবাদত হোসেন।
কেন্দ্রীয় চুক্তির টেস্ট দলে থাকার সম্ভাবনা রয়েছে-সাকিব আল হাসান, লিটন কুমার দাস, তাসকিন আহমেদ, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, শরিফুল ইসলাম, মুশফিকুর রহিম, মুমিনুল হক সৌরভ, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ, জাকির হাসান, নাঈম হাসান, মাহমুদুল হাসান জয় ও শাহাদাত হোসেন দীপুর।

কেন্দ্রীয় চুক্তির ওয়ানডে দলে থাকার সম্ভাবনা রয়েছে-

সাকিব আল হাসান, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মুস্তাফিজুর রহমান, তাওহীদ হৃদয় ও তানজিম হাসান সাকিব।

কেন্দ্রীয় চুক্তির টি-টোয়েন্টি দলে থাকার সম্ভাবনা রয়েছে-সাকিব আল হাসান, লিটন কুমার দাস, তাসকিন আহমেদ, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, শরিফুল ইসলাম, তাওহীদ হৃদয়, তানজিম হাসান সাকিব, মোস্তাফিজুর রহমান, শেখ মেহেদী, হাসান ও রিশাদ হোসেন।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]