18484

05/09/2024 সাভারে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

সাভারে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

সাভার প্রতিনিধি

২১ জানুয়ারী ২০২৪ ১৭:১৬

সাভারে স্ত্রীকে হত্যার অভিযোগে আত্মগোপন থাকা শেখ রাব্বীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। পরে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে হত্যার দায় স্বীকার করেছেন তিনি।

রোববার (২১ জানুয়ারি) দুপুরে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল মালেক অভিযুক্তের স্বীকারোক্তিমূলক জবানবন্দির বিষয়টি নিশ্চিত করেন। এর আগে শনিবার রাতে যশোরের মনিরামপুর থেকে তাকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃত শেখ রাব্বী সাতক্ষীরা জেলার তালা থানার শেখ মনিরুল ইসলামের ছেলে এবং হত্যার শিকার গৃহবধূ সুমাইয়া খাতুন (২১) খুলনার পাইকগাছা থানার মালদা গ্রামের মনির উদ্দিন মোড়লের মেয়ে। তারা উভয়েই আশুলিয়ার জিরাবো এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।

র‌্যাব-৪ এর অধিনায়ক লে.কমান্ডার রাকিব মাহামুদ জানান, ১১ জানুয়ারি পারিবারিক কলহের জেরে রাব্বী তার স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়। পরের দিন নিহতের বড় ভাই মোশারফ হোসেন বাদী হয়ে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে যশোরের মনিরামপুর থেকে র‌্যাব-৪ ও র‌্যাব-৬ এর যৌথ অভিযানে তাকে গ্রেপ্তার করে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল মালেক জানান, গামছা ও ওড়না দিয়ে গৃহবধূ সুমাইয়াকে শ্বাসরোধে হত্যা করে রাব্বি। আজ আসামি আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। মূলত পারিবারিক কলহের জেরেই ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]