19016

05/14/2024 মেসিকে ছাড়াই জয়ের দেখা পেল মিয়ামি

মেসিকে ছাড়াই জয়ের দেখা পেল মিয়ামি

ক্রীড়া ডেস্ক

৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৩৪

প্রাক মৌসুম প্রস্তুতির এশিয়া সফরে সৌদি আরবে দুই ম্যাচেই হারের তেতো স্বাদ পেয়েছিল ইন্টার মিয়ামি। লিওনেল মেসির গোল ও অ্যাসিস্টের পরও যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের ক্লাবটি হারাতে পারেনি আল হিলালকে। অপরদিকে রোনালদোর আল নাসেরের বিপক্ষে শেষ মুহূর্তে খেলেছিলেন আর্জেন্টাইন খুদে জাদুকর। তার আগেই ছয় গোল হজম করে ছিটকে যান জয় থেকে। অবশেষ হারের বৃত্তে থাকা মিয়ামি জয়ের দেখা পেয়েছে হংকং অল স্টারের বিপক্ষে। মেসি- সুয়ারেজদের ছাড়া হংকং অল স্টারকে ফ্লোরিডার এই ক্লাবটি হারিয়েছে ৪-১ গোলের ব্যবধানে।

সম্প্রতি সময়টা ভালো যাচ্ছে না ইন্টার মিয়ামির। প্রকা মৌসুমের প্রথম দুই ম্যাচ খেলতে এসে হেরেছে দলটি। এছাড়া সব প্রতিযোগিতা নিয়ে শেষ ১২ ম্যাচে জয়ের দেখা নেই ইন্টার মিয়ামির। এমন পরিস্থিতে হংকংয়ের বিপক্ষে এসে জয়ের দেখা পায় মেসির মিয়ামি। এই ম্যাচে অবশ্য মাঠেই নামেননি আর্জেন্টাইন তারকা। লিওনেল মেসি এবং লুই সুয়ারেসকে বসিয়ে একাদশ গড়ে মিয়ামি কোচ।

এদিন হংকং স্টেডিয়ামে পুরোপুরি আধিপত্য করে খেলেছে যুক্তরাষ্ট্রের ক্লাবটি। ম্যাচের ৪০তম মিনিটে রবার্ট টেইলরের গোলে লিড নিয়ে থাকে মিয়ামি। অবশ্য লিড নিয়ে বেশিক্ষণ ধরে রাখতে পারেননি ফ্লোরিডার এই ক্লাবটি। ম্যাচের ৪৩ মিনিটে সমতা ফেরায় হংকং। প্রথমার্ধের বাকি সময় আর গোলের দেখা না পেলে ১-১ সমতা নিয়ে বিরতিতে যায় উভয় দল।

বিরতি থেকে এসে ম্যাচের ৫০ মিনিটে সান্ডারল্যান্ড মিয়ামিকে লিড এনে দিলে আর ম্যাচে ফিরতে পারেনি হংকং। এরপর ৫৬ মিনিট ব্যবধান ৩-১ করেন লিওনার্দো ক্যামপানা। আর শেষ দিকে ৮৫ মিনিটে কর্নার থেকে আসা সতীর্থের ক্রস হেডের সাহায্যে জালে জড়িয়ে হংকংয়ের কফিনে শেষ পেরেকটি ঠুকেন স্যাইলর।

ম্যাচের বাকি সময় আর গোলের দেখা না পেলে ৪-১ গোলের জয় মাঠ ছাড়ে ইন্টার মিয়ামি। এতে চার মাস পর হংকং এসে ভাঙল তাদের ডেডলক। সব ধরনের প্রতিযোগিতা মিলে ১২ ম্যাচ পর জয়ের দেখা পেয়েছে যুক্তরাষ্ট্রের ক্লাবটি।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]