19418

05/19/2024 মিমিকে জন্মদিনে কী উপহার দিলেন শুভশ্রী?

মিমিকে জন্মদিনে কী উপহার দিলেন শুভশ্রী?

বিনোদন ডেস্ক

১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:১০

স্বামীর প্রাক্তনের সঙ্গে সম্পর্কটা বিষের মতো হওয়া স্বাভাবিক। তবে এখানে ব্যতিক্রম টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। স্বামী রাজ চক্রবর্তীর প্রাক্তন প্রেমিকা মিমি চক্রবর্তীর সঙ্গে গলায় গলায় ভাব তার। জন্মদিনে উপহার পাঠাতেও ভুললেন না রাজ ঘরণী।

রোববার (১১ ফেব্রুয়ারি) ছিল অভিনেত্রী মিমি চক্রবর্তীর জন্মদিন। সহকর্মী ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছিলেন তিনি। তার মধ্যে উপহার পাঠিয়ে দেন শুভশ্রী। সামাজিক মাধ্যমে সে উপহারের খবর নিজেই দিয়েছেন মিমি।

ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করেছেন মিমি। সেখানে দেখা গেছে, সুন্দর একটি ফুলের তোড়া মিমিকে উপহার দিয়েছেন শুভশ্রী। উপহারের গায়ে অবশ্য লেখা ইউভান এবং ইয়ালিনীর নাম। দুই সন্তানের তরফ থেকেই এই উপহার, সেটাই বোধহয় বোঝাতে চাইলেন শুভশ্রী ও রাজ।

তবে উপহার যার তরফ থেকেই আসুক, মিমি ফুলের ছবি পোস্ট করে লিখেছেন, ‘‘ধন্যবাদ। পুচকুগুলোকে অনেক আদর।’’ এই পোস্টে অবশ্য শুভশ্রীকে ট্যাগও করেছেন মিমি।

মিমির সঙ্গে নির্মাতা রাজ চক্রবর্তীর সম্পর্কের কথা কারও অজানা না। অনেকেই ধরে নিয়েছিলেন তার সঙ্গেই কাগজে কলমে বাঁধা পড়বেন রাজ। কিন্তু সে আর হয়নি। শুভশ্রীর আঁচলে নিজেকে সঁপে দিয়েছেন রাজ। অন্যদিকে মিমি এখনও একা আছেন।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]