19531

05/15/2024 অমিতাভের যে গোপন কথা ফাঁস করলেন মেয়ে শ্বেতা

অমিতাভের যে গোপন কথা ফাঁস করলেন মেয়ে শ্বেতা

বিনোদন ডেস্ক

১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৫৫

বলিউডে বচ্চন পরিবারের রীতি-নীতি অন্যদের থেকে অনেকটাই আলাদা। জনপ্রিয় তারকা দম্পতি জয়া বচ্চন-অমিতাভ বচ্চনের ছত্রছায়ায় সেটাই পালন করে আসছেন তাদের ছেলে-মেয়ে ও নাতি-নাতনিরা। তবে এবার অমিতাভ বচ্চনের গোপন কথা ফাঁস করলেন মেয়ে শ্বেতা বচ্চন। অমিতাভ নাকি বাড়ির নারীদের ‘ছোট চুল’ একেবারেই পছন্দ করেন না ।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি নভ্যা নভেলির পডকাস্টে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন অমিতাভকন্যা শ্বেতা বচ্চন। সেখানেই বচ্চন পরিবারের অন্দরমহলের কথা ফাঁস করলেন তিনি।

শ্বেতাকে কথা প্রসঙ্গে বলতে শোনা যায়, তিনি তার যৌবনে প্রায়ই চুল ছোট করতেন। তবে এতে তার বাবার অসম্মতি ছিল। অমিতাভ-কন্যা বলেন, ‘ বাবা এটা পছন্দ করতেন না’।

এসময় শ্বেতার বিবৃতি নিশ্চিত করে নভ্যাও চিৎকার করে বলে ওঠেন, 'সে এটাকে ঘৃণা করে। এমনকি যখন আমি আমার চুল কাটতাম, সবসময় বলতেন, 'তুমি এটা কেন করলে?' উনি এটা ঘৃণা করেন। তিনি লম্বা চুল পছন্দ করেন। আমাদের কেউ চুল কাটলেই তিনি এটা পছন্দ করেন না।’

এদিকে চুল নিয়ে কথা উঠতেই ভাই অভিষেকের সঙ্গে লড়াই মনে পড়ে যায় শ্বেতা বচ্চনের। জানান কীভাবে একবার তার চুল মাথার মাঝখান থেকে কাঁচি দিয়ে কেটে দিয়েছিল জুনিয়ার বচ্চন। নভ্যাই তোলেন প্রসঙ্গ। বলেন, ‘মামা একবার তোমার চুল ছিঁড়ে নিয়েছিল না?’ জবাব দিয়ে শ্বেতা বলেন, ‘ছিঁড়ে নিয়েছিল বলা ঠিক হবে না, কেটে দিয়েছিল’।

এরপর বিস্তারে বলেন সেদিনের ঘটনা। বলতে শোনা যায়, ‘মা-বাবা বাড়ি ছিল না। কিছু নিয়ে আমাদের মধ্যে তর্ক হয়। ওর হাতে কোথা থেকে একটা কাঁচি আসে। সেটা দিয়ে আমার মাথার মাঝখান থেকে চুল কেটে দিয়েছিল।’

অমিতাভ বচ্চনের কন্যা শ্বেতা নন্দার ছেলে অগস্ত্য ইতিমধ্যেই পা রেখেছেন অভিনয়ে। তবে মেয়ে নভ্যা নভেলি নন্দা রাজি নন অভিনয়ে পা দিতে। বরং, ব্যবসা করেন। নানা ধরনের সামাজসেবা মূলক কাজের সঙ্গেও যুক্ত তিনি। নিজের পডকাস্ট শো-ও রয়েছে তার।

 

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]