শনিবার, ৩রা ডিসেম্বর ২০২২, ১৯শে অগ্রহায়ণ ১৪২৯


আশুলিয়ায় আদর্শ সুপার মার্কেটে সন্ত্রাসী হামলা


প্রকাশিত:
১ অক্টোবর ২০২২ ১৯:৪০

আপডেট:
১ অক্টোবর ২০২২ ১৯:৪৩

ছবি সংগৃহীত

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আশুলিয়ার জামগড়া চৌরাস্তায় তৃতীয় তলা বিশিষ্ট আদর্শ কাঁচা বাজার নামের একটি মার্কেটে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন ওই মার্কেটের ব্যবসায়ীরা।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে এই নৃশংস সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

সরজমিনে জানা যায়, মার্কেট মালিক বকুল ভুইয়া ও তার ছেলের সাথে পূর্ব শত্রুতার জের ধরে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত আনুমানিক নয়টার দিকে সুমন মীর ও তার সহযোগীরা লাঠি সোটা লোহাররড, রামদা, চাকু, ইত্যাদি দেশীয় অস্ত্র সহ মার্কেটে বেআইনিভাবে অনধিকার প্রবেশ করে নিরীহ ব্যবসায়ীদের মারপিট শুরু করে।

একপর্যায়ে মার্কেটের ভাড়াটিয়া সোহেল দ্বিতীয় তলার ভাড়াটিয়া জাহান ডেন্টাল কেয়ারের থাই গ্লাস চেয়ার এসি ও সাইনবোর্ড ভাঙচুর করে দুই লক্ষ টাকার সপরিমাণ ক্ষতি করে। এছাড়া মার্কেটে অবস্থিত আশরাফুল ইসলাম নিলয়ের আল্লাহর দান হোটেলের থাই গ্লাস ও ছয়টি গ্লাস টেবিল ভাঙচুর করে আনুমানিক দেড় লক্ষ টাকা সমপরিমাণ ক্ষতি করে মারপিটের সময় আসামি সুমন মীর আল্লাহর দান হোটেলের ক্যাশ থেকে নগদ ৩৫ হাজার টাকা নিয়ে যায়।

সুমন মীর ও তার সহযোগীরা মুন্না সুতা ঘরের শাটার কোপায় ও শোকেস ভাঙচুর করে আনুমানিক দেড় লক্ষ টাকা সমপরিমাণ ক্ষতি করে। ঠিক ওই সময় মার্কেট মালিকের চাচাতো ভাই মারুফ সন্ত্রাসীদের বাধা দিলে তাকে কুপিয়ে জখম করা হয়।এ ব্যাপারে আশুলিয়া থানায় গতকাল রাতে একটি অভিযোগ দাখিল করা হয়েছে। আশুলিয়া থানার উপ- পুলিশ পরিদর্শক (এসআই) এমদাদুল হক জানান, দুই পক্ষ অভিযোগ করেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : editordailymail@gmail.com, newsroom.dailymail@gmail.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top