বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


পাবনায় কাভার্ডভ্যানের চাপায় প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থীর


প্রকাশিত:
৪ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৫২

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ১৮:০৩

ছবি সংগৃহিত

পাবনা সদর উপজেলায় কাভার্ডভ্যানচাপায় মোটরসাইকেল আরোহী দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। শুক্রবার রাতে উপজেলার মালিগাছার টেবুনিয়া এলাকায় পাবনা-ঈশ্বরদী মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাবনা সদরের পৌর এলাকার গোপালপুর মহল্লার প্রয়াত আব্দুল বাতেনের ছেলে রেদোয়ান ইসলাম রুপম (২০) ও তার বন্ধু অমিত হাসান। রুপম ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের শেষ বর্ষের ছাত্র ছিলেন। তার বন্ধু অমিতও একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, শুক্রবার রাতে মোটরসাইকেলে দুই বন্ধু ঈশ্বরদী যাচ্ছিলেন। পথে মালিগাছার টেবুনিয়া এলাকায় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি কাভার্ডভ্যান তাদের চাপা দেয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রুপমকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় অমিতকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে তার মৃত্যু হয়। ঘটনার পর স্থানীয় জনতা কাভার্ডভ্যানটি আটক করলেও চালক ও তার সহযোগী পালিয়ে গেছে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, ঘটনাস্থল থেকে মোটরসাইকেলসহ কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে। কাভার্ডভ্যানের চালক ও তার সহযোগী পালিয়ে গেছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top