শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


বান্দরবানে ৫ জঙ্গি আটক, র‌্যাবের ৮ সদস্য গুলিবিদ্ধ


প্রকাশিত:
৮ ফেব্রুয়ারি ২০২৩ ০৫:৫৮

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৭:৪৯

ছবি সংগৃহিত

বান্দরবানের রুমা উপজেলার রেমাক্রী প্রাংসা ইউনিয়নের দুর্গম এলাকায় অভিযান চালিয়ে জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার ৫ জঙ্গি সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় গোলাগুলির ঘটনায় র‌্যাবের ৮ সদস্য আহত হন।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে র‌্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন ব্রিফিংয়ে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নতুন বিচ্ছিন্নতাবাদী সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) ও নব্য জঙ্গি সংগঠন জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার জঙ্গি সদস্যরা একটি ক্যাম্পে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার সকালে বান্দরবানের রুমা উপজেলার রেমাক্রী প্রাংসা এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়ে জঙ্গি ও কেএনএফ সদস্যরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

তিনি আরও বলেন, এ সময় জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার ৫ জঙ্গিকে আটক করতে সক্ষম হয় র‌্যাব। এ সময় জঙ্গিদের ছোড়া গুলিতে আহত হন র‌্যাবের ৮ সদস্য। পালিয়ে যাওয়া জঙ্গিদের ধরতে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত ৪ মাসে পাহাড়ে চলমান র‌্যাবের অভিযানে জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার ৪৩ জঙ্গি ও কেএনএফ-এর ১৪ সদস্যকে আটক করেছে র‌্যাব।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top