সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


পিরোজপুরে প্রিজনভ্যান থামিয়ে চালককে মারধর, গ্রেফতার ৬


প্রকাশিত:
১৬ মার্চ ২০২৪ ১১:১৪

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৬:৪৯

ছবি-সংগৃহীত

পিরোজপুরে আসামি বহনকারী প্রিজনভ্যান আটকে চালককে মারধরের ঘটনায় জেলা পরিষদের সাবেক সদস্য রফিকুল ইসলাম সুমনসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ মার্চ) গ্রেফতার ব্যক্তিদের আদালতে সোপর্দ করা হয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ঘটনায় গ্রেফতার ছয়জনসহ আটজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৭-৮ জনকে আসামি করে পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন - জেলা পরিষদের সাবেক সদস্য রফিকুল ইসলাম সুমন (৩৮), নয়ন সেখ (২৬), আলী হাসান লিয়ন (৩২), সাদ্দাম সেখ (৩২), আলী ইমাম অনি (২৮) এবং জাকারিয়া আল জাওয়াব (২৫)। এদের সকলের বাড়ি পিরোজপুর সদর উপজেলার ভাইজোড়া এলাকায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকেলে জেলার মঠবাড়িয়া আদালত থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিসহ বিভিন্ন মামলার ১০ আসামি নিয়ে পুলিশের একটি প্রিজনভ্যান পিরোজপুর জেলা কারাগারে আসছিল। পথিমধ্যে সন্ধ্যা পৌনে ৬টার দিকে পিরোজপুর সদর উপজেলার ভাইজোড়া ডাক্তারবাড়ী এলাকায় পিরোজপুর-পাড়েরহাট সড়কে মোটর সাইকেলকে সাইড দেওয়ার বিষয়কে কেন্দ্র করে প্রিজনভ্যানের গতিরোধ করে গাড়ির চালক পুলিশ কনস্টেবল সাজেদুল করিমের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন মোটরসাইকেলের আরোহী জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. জাকির হোসেন খান ।

এ সময় জেলা পরিষদের সাবেক সদস্য রফিকুল ইসলাম সুমন ও তার সঙ্গে থাকা ৭-৮ জন যুবক মোটরসাইকেল আরোহীর পক্ষ নিয়ে প্রিজনভ্যানের চালক পুলিশ কনস্টেবল সাজেদুল করিমকে বেধরক মারধর করেন।

এ ঘটনার পর পুলিশ বৃহস্পতিবার (১৪ মার্চ) রাতে ভাইজোড়া ডাক্তারবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করে। তারপর থেকে জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জাকির হোসেন খান পলাতক রয়েছেন।
এ ঘটনায় এস আই কামরুল হাসান বাদী হয়ে তাদের বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় মামলা দায়ের করেন।

পিরোজপুর সদর থানার ওসি মো. আশিকুজ্জামান জানান, পুলিশের প্রিজনভ্যানের গতিরোধ করে গাড়ির চালককে মারধর ও সরকারি কাজে বাধা সৃষ্টির অভিযোগে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় গ্রেফতার ছয়জনসহ আটজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৭-৮ জনকে আসামি করে পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top