শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


ফেনীতে প্রাইভেটকার খাদে পড়ে কলেজছাত্র নিহত


প্রকাশিত:
২০ এপ্রিল ২০২৪ ১১:৪৮

আপডেট:
৩ মে ২০২৪ ২০:২৮

ছবি- সংগৃহীত

ফেনীর সোনাগাজী পুরাতন রাস্তার মাথায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে শাকিল হক শান্ত (২৫) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে শাকিলসহ তিন বন্ধু ফেনী থেকে মুহুরী প্রজেক্ট যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাকিল ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের কচি ভিলার সিরাজুল হকের ছেলে। তিনি ফেনী সরকারি কলেজের শিক্ষার্থী। তাঁদের গ্রামের বাড়ি ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের জয়নগর গ্রামে।

পারিবারিক সূত্রে জানা যায়, শাকিল তাঁর প্রাইভেট কার চালিয়ে সোনাগাজী থেকে ফেনীতে আসার পথে ফেনী-সোনাগাজী আঞ্চলিক মহাসড়কের পুরাতন রাস্তার মাথা নামক স্থানে দুর্ঘটনার শিকার হন। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শান্তকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী ও কাউন্সিলর আমির হোসেন বাহার নিহতের বাড়িতে ছুটে যান।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সুদ্বীপ রায় জানান, প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে তিনজন গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে যায়। আহতদের মধ্যে শান্ত নামে একজন মারা গেছে। পুলিশ গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।

ফেনীর সোনাগাজী-দাগনভূঞা সার্কেলের সহকারী পুলিশ সুপার তসলিম হুসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে গেলে আহত অবস্থায় শাকিলকে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ বিষয়ে থানায় অপমৃত্যু ডায়েরি হবে। দুর্ঘটনার অন্য কোনো কারণ আছে তা তদন্ত করে দেখা হবে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top