শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


সিদ্ধিরগঞ্জে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৩, লুণ্ঠিত মালামাল উদ্ধার


প্রকাশিত:
২৩ এপ্রিল ২০২৪ ১৮:১৬

আপডেট:
৩ মে ২০২৪ ২২:২০

ছবি- সংগৃহীত

সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে ডাকাতি মামলার ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের নিকট হতে ৩ ভরি স্বর্ণালঙ্কারসহ দেশীয় অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- খুলনা জেলার সোনাডাঙ্গা থানার শহীদ গাজীর ছেলে মো. কামাল গাজী, সিদ্ধিরগঞ্জ থানার আক্তার হোসেনের ছেলে মো. আকাশ (১৮), মুন্সিগঞ্জের শ্রীনগর থানার আনছার আলীর ছেলে মো. রফিকুল ইসলাম ওরফে সজিব (২৯)।

পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, ১৮ এপ্রিল দিবাগত রাত ৩টা ৪৫ মিনিটে জালকুড়ি তালতলার দেওয়ান মঞ্জিলে হাজী রায়হান উদ্দীন দেওয়ান মুন্নার ফ্লাটের জানালার গ্রিল কেটে অজ্ঞাত ৮ থেকে ৯ জন ডাকাত দেশীয় অস্ত্রে ভয় দেখিয়ে ৫১ ভরি ১১ আনা স্বর্ণ, ৫টি মোবাইল ফোন, ১টি ম্যাকবুক ও নগদ ১০ লাখ টাকা নিয়ে যায়। পরে সিদ্ধিরগঞ্জ থানায় একই দিন মামলা দায়ের করা হলে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ৩ ভরি লুন্ঠিত স্বর্ণসহ ৩ ডাকাতকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ডাকাতরা ঘটনার সত্যতা স্বীকার করে ও এর সঙ্গে ৭ জন জড়িত রয়েছে বলে জানায়। অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। গ্রেফতার মো. কামাল গাজীর বিরুদ্ধে ৮টি ডাকাতি মামলা, মো. রফিকুল ইসলামের বিরুদ্ধে ২টি ডাকাতির মামলা রয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top