শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


খুলনায় শেখ আবু নাসের অক্সিজেন ব্যাংকের উদ্বোধন


প্রকাশিত:
৩০ জুন ২০২১ ০৩:৪৫

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ১৬:৫০

ছবি: সংগৃহীত

খুলনা মহানগর যুবলীগের উদ্যোগে ‘শহীদ শেখ আবু নাসের অক্সিজেন ব্যাংকের উদ্বোধন হয়েছে। মঙ্গলবার বেলা ১২টায় আওয়ামী লীগ কার্যালয়ে অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র এবং যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম মেম্বার ও বিসিবির পরিচালক শেখ সোহেলের সহযোগিতায় এবং খুলনা মহানগর যুবলীগের উদ্যোগে শহীদ শেখ আবু নাসের অক্সিজেন ব্যাংকের শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা।

উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী নেতা ও খুলনা মহানগর রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক মল্লিক আবিদ হোসেন কবির, মহানগর ও জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল ও ইমরান হোসেন ইমু, মহানগর যুবলীগ নেতা রোজি ইসলাম নদী, আব্দুল কাদের শেখ, কাজী কামাল হোসেন, শওকাত হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবির পাঠান, মহদিুল ইসলাম মিলন, মশিউর রহমান সুমন, মেহেদী হাসান মোড়ল, কেএম শাহীন হাসান, ইমরুল ইসলাম রিপন, কাঞ্চন শিকদার, মাসুম উর রশিদ, বাদল সিপাহী, আনিসুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, শহীদ শেখ আবু নাসের অক্সিজেন ব্যাংকটি পরিচালনা ও ব্যবস্থাপনা করবে বাংলাদেশ রেড ক্রিসেন্ট, খুলনা মহানগর শাখা। কোভিড আক্রান্ত রোগীদের অক্সিজেন সেবা পেতে ০১৭৪০৫৭৯৮৫৫, সদর থানা-০১৭১১৪৩৩১২৪, সোনাডাঙ্গা থানা-০১৯৭১৯৩০৬১১, খালিশপুর থানা-০১৭২২৩৬৬৭৩২, দৌলতপুর থানা-০১৯১১২০৯৮৪৬ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top