শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


মাদক বিক্রেতার পেট থেকে ইয়াবা উদ্ধার


প্রকাশিত:
৯ আগস্ট ২০২২ ০১:৩৬

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৯:৩৫

 ছবি : সংগৃহীত

জামালপুরে দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তারের পর একজনের পেট থেকে এক হাজারের বেশি ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, সদর উপজেলার ছোনটিয়া এলাকা থেকে রোববার সন্ধ্যায় তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- জামালপুর সদর উপজেলার মহনপুর গ্রামের জামাল উদ্দিনের ছেলে মো. সবুজ (২২) ও কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার উনছিপ্রাং গ্রামের মো. নাছিরের ছেলে মো. সাদেক (১৯)

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- কক্সবাজার থেকে দুই মাদক বিক্রেতা পেটের ভেতর ইয়াবার একটি চালান নিয়ে জামালপুর আসছে বলে গোপনে খবর পায় র‌্যাব। এর প্রেক্ষিতে ঘটনাস্থলে অভিযান চালিয়ে সবুজ ও সাদেককে গ্রেপ্তার করা হয়। পরে সাদেককে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকেরা পরীক্ষা করে তার পেটের ভেতর ইয়াবা আছে বলে জানান।

পরে সার্জারি বিভাগের চিকিৎসকরা সাদেকের পেটের ভেতরে কালো স্কচটেপ মোড়ানো ছোট ছোট ৩৮টি প্যাকেট পায়ু পথে বের করেন। ওই প্যাকেটগুলো থেকে ১ হাজার ৩৩৭ ইয়াবা এবং সবুজ ও সাদেকের কাছ থেকে নগদ ১ হাজার ৬০০ টাকা ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

র‌্যাব কর্মকর্তা আশিক উজ্জামান জানিয়েছেন, গ্রেপ্তাররা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ঘটনায় জামালপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছ।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top