শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


বাসার রান্না ঘর থেকে ফেনসিডিল ও গাঁজা উদ্ধার


প্রকাশিত:
১৭ আগস্ট ২০২২ ০২:৪১

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৪:০০

 ছবি : সংগৃহীত

চট্টগ্রাম নগরীর মোহরা এলাকায় একটি বিলাসবহুল গাড়ি ও বাসার রান্না ঘর থেকে ১৮১ বোতল ফেনসিডিল, ১২ কেজি গাঁজা এবং ৩৩ বোতল এসকফ সিরাপ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মোছা. রিক্তা বেগম রিজিয়া (৩৫) নামে এক মাদক করবারিকে আটক করেছে র‌্যাব-৭।

মঙ্গলবার (১৬ আগস্ট) র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদে জানতে পারি, চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার মধ্যম মোহরা এলাকায় একটি জিপ ও একটি বাসা বাড়ির ভেতরে মাদক মজুত রাখা হয়েছে। এ তথ্যের ভিত্তিতে সোমবার (১৫ আগস্ট) অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা জিপ রেখে কৌশলে পালিয়ে যায়।

পরবর্তীতে জিপটি তল্লাশি করে গাড়ির ব্যাক ঢালার ভেতর থেকে ১০০ বোতল ফেনসিডিল এবং ৩৩ বোতল এসকফ সিরাপ উদ্ধার করা হয়। পরে মধ্যম মোহরার আবু তাহের সওদাগরের বাসায় তল্লাশি করে মোছা. রিক্তা বেগম রিজিয়াকে আটক করা হয়। এ সময় তার বাসার রান্না ঘর থেকে ৮১ বোতল ফেনসিডিল এবং ১২ কেজি গাঁজা জব্দ করা হয়েছে।

তিনি আরও বলেন, মোছা. রিক্তা বেগমের স্বামী মো. ইদ্রিস পলাতক। সহযোগী মো. রুবেলের সহায়তায় গাড়িযোগে কুমিল্লা ও ফেনীর সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল, এসকফ ও গাঁজা সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে বিক্রি করত। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top