বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১


বাসের ধাক্কায় নিহত অটোরিকশাযাত্রী, আহত ৩


প্রকাশিত:
২৯ সেপ্টেম্বর ২০২২ ০০:০০

আপডেট:
১৮ এপ্রিল ২০২৪ ০৭:১০

 ছবি : সংগৃহীত

যাত্রীবাহী বাসের ধাক্কায় অটোরিকশায় থাকা এক কিশোরী যাত্রী নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরও তিন যাত্রী। ঘটনাটি ঘটেছে রংপুরের তারাগঞ্জ উপজেলার বারাতি ব্রিজের কাছে।

পরে তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি মাহবুব মোর্শেদ এ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ জানায়, বেলা ১১টার দিকে তারাগঞ্জ উপজেলার ইকরচালি থেকে একটি অটোরিকশা চার যাত্রী নিয়ে তারাগঞ্জ বাজারের দিকে যাচ্ছিল। এ সময় চট্টগ্রাম থেকে নীলফামারীর সৈয়দপুরগামী শ্যামলী পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে পেছন থেকে ধাক্কা দিলে চার যাত্রী আহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় সুরাইয়া বেগম (১৪) নামে এক কিশোরী মারা যায়। আহতদের অবস্থার অবনতি ঘটলে তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত সুরাইয়ার বাবার নাম ভুট্টু মিয়া। বাড়ি তারাগঞ্জ উপজেলার ইকরচালি সরকারপাড়া গ্রামে।

এদিকে, রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সামি রহমান জানিয়েছেন, চিকিৎসাধীন তিন যাত্রীর অবস্থা আশঙ্কাজনক।

তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি জানান, ঘাতক বাসটি আটক করা হলেও ড্রাইভার ও হেলপারকে আটক করা সম্ভব হয়নি। আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top