শনিবার, ৩রা ডিসেম্বর ২০২২, ১৯শে অগ্রহায়ণ ১৪২৯


যাত্রীর ছদ্মবেশে ট্রেনে দুদকের টিম, ৩ দালাল আটক


প্রকাশিত:
১১ অক্টোবর ২০২২ ১২:৩৬

আপডেট:
৩ ডিসেম্বর ২০২২ ০৮:৫৪

ছবি সংগৃহীত

এক দালাল ও তার দুই সহযোগীকে হাতেনাতে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। টিকেট কালোবাজারিসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় দুদক কর্মকর্তারা যাত্রীর ছদ্মবেশে ছিল।

মঙ্গলবার (১১ অক্টোবর) দুদকের সহকারী পরিচালক (জনসংযোগ) মোহাম্মদ শফিউল্লাহ অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

দুদকের রংপুর সমন্বিত জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক একে এম নূরে আলম সিদ্দিকীর নেতৃত্বে এনফোর্সমেন্ট টিমের অভিযানে অভিযোগের সত্যতা পাওয়া পায়।

মোহাম্মদ শফিউল্লাহ জানান, সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে এনফোর্সমেন্ট টিম গতকাল অভিযান পরিচালনা করে। অভিযানে দুদক টিম যাত্রী সেজে টিকিট কালোবাজারিদের কাছ থেকে দুইটি টিকিট উদ্ধার করে। এ সময় একজন দালাল ও তার দুই সহযোগীকে আটক করা হয়। তাদের স্টেশন মাস্টারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দুদক সূত্রে আরও জানা যায়, সৈয়দপুর রেলওয়ে স্টেশনের কর্মকর্তাদের বিরুদ্ধে টিকিট কালোবাজারি ও অবৈধভাবে রেলের জমি ভাড়া দেওয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অভিযোগের সত্যতা পাওয়া গেছে।

টিম দেখতে পায় টিকিট কালোবাজারিতে বুকিং সহকারী, স্টেশন মাস্টার ও দালাল চক্রের পরস্পর যোগসাজশ রয়েছে। এ বিষয়ে ব্যবস্থা নিতে এনফোর্সমেন্ট টিম বিভাগীয় তত্ত্বাবধায়কের সঙ্গে সাক্ষাৎ করে ঘটনা অবহিত করে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : editordailymail@gmail.com, newsroom.dailymail@gmail.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top