শনিবার, ৩রা ডিসেম্বর ২০২২, ১৯শে অগ্রহায়ণ ১৪২৯


যশোরের জনসভাস্থলে প্রধানমন্ত্রী, উচ্ছ্বসিত নেতাকর্মীরা


প্রকাশিত:
২৪ নভেম্বর ২০২২ ১৫:৩২

আপডেট:
৩ ডিসেম্বর ২০২২ ০৭:৩৫

ছবি সংগৃহিত

যশোর জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুর ২টা ৩৮ মিনিটে তিনি যশোর শামস-উল হুদা স্টেডিয়ামে জনসভা মঞ্চে উঠে আসন গ্রহণ করেন। মঞ্চে উঠেই তিনি হাত নেড়ে জনসভায় উপস্থিত নেতাকর্মীদের শুভেচ্ছা জানান। এ সময় উচ্ছ্বসিত নেতাকর্মীরা স্লোগান দেন।

এদিকে সকাল থেকেই যশোরের বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন থেকে দলে দলে মিছিল নিয়ে জনসভাস্থলে আসেন নেতাকর্মীরা। এরপর বেলা ১১টার দিকে দেহ তল্লাশি করে একে একে নেতাকর্মীদের ঢোকানো হয় যশোর শামস-উল হুদা স্টেডিয়ামে। কয়েক ঘণ্টার মধ্যে পরিপূর্ণ হয়ে যায় স্টেডিয়ামের মাঠ।

এরপর স্টেডিয়ামের উত্তর দিকে রাজ্জাক কলেজ গেট দিয়ে নেতাকর্মীদের রাজ্জাক কলেজ মাঠে প্রবেশ করানো হয়। সেখানেও একে একে মিছিল নিয়ে নেতাকর্মীদের বহর ঢুকলে সেই স্থানও পরিপূর্ণ হয়ে যায়। এখন স্টেডিয়াম এবং রাজ্জাক কলেজ মাঠ একেবারে পরিপূর্ণ। যদিও নেতাকর্মীদের উপস্থিতির ধারণা করেই আগেই স্টেডিয়াম এবং রাজ্জাক কলেজ মাঠ একত্রিত করা হয়।

তবে স্টেডিয়াম এবং রাজ্জাক কলেজ মাঠ নেতাকর্মীদের পদচারণায় পরিপূর্ণ হওয়ায় পরে আসা নেতাকর্মীরা অবস্থান নিচ্ছেন যশোর ঈদগাহ ময়দান এবং টাউন হল মাঠে। সমাবেশ সরাসরি দেখাতে শহরজুড়ে ১০টি স্থানে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও মনিটর স্থাপন করা হয়েছে। নেতাকর্মীদের জন্য ব্যবস্থা করা হয়েছে একাধিক টয়লেট। খাবার পানির জন্য একাধিক সাবমার্সিবল পাম্প বসানো হয়েছে।

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের পরিচালনায় জনসভায় বক্তব্য দিচ্ছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : editordailymail@gmail.com, newsroom.dailymail@gmail.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top