শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


শাবি ছাত্র বুলবুলের বাড়িতে শোকের মাতম


প্রকাশিত:
২৭ জুলাই ২০২২ ০৫:৫৫

আপডেট:
২৭ জুলাই ২০২২ ০৬:০৪

 ছবি : সংগৃহীত

শাবি ছাত্র বুলবুলের বাড়িতে এখন শোকের মাতম

শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত বুলবুল আহমেদের গ্রামের বাড়ি নরসিংদীতে শোকের মাতম চলছে। ছিনতাইকারীরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে বিশ্ববিদ্যালয় প্রশাসন দাবি করলেও নিহতের পরিবার এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করছে।

গতকাল সোমবার (২৬ জুলাই) সন্ধ্যায় শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হন বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী নরসিংদীর ছেলে বুলবুল আহমেদ। এ ঘটনায় রাতে সিলেটের জালালাবাদ থানায় অজ্ঞাত চারজনকে আসামি করে মামলা করে বিশ্ববিদ্যালয় প্রশ

স্থানীয় সূত্রে জানা গেছে, বুলবুল নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের নন্দীপাড়া গ্রামের মৃত ওয়াহাব মিয়ার ছেলে। ৭ মাস আগে মারা গেছেন তার বাবা। একমাত্র বড় ভাইয়ের বেসরকারি চাকরি ও বুলবুলের টিউশনির টাকায় চলত তাদের পাঁচ সদস্যের সংসার।

আদরের ছোট ভাই বুলবুল আহমেদের মৃত্যুর খবর শোনার পর নিজ বাড়ি নরসিংদী সদরের চিনিশপুরে আহাজারি করছেন বড় বোন সোহাগী আক্তার। পরিবারের সবার স্বপ্ন ছিল বুলবুল বিসিএস ক্যাডার হবে। সংসারের হাল ধরবে। সেই স্বপ্ন শেষ হয়ে গেল।

অপরদিকে মা ইয়াসমিন বেগমের কাছে গতকালই নতুন জুতা কেনার টাকা চেয়েছিল বুলবুল। নিম্নবিত্ত মা সেই শখ পূরণ করতে পারেননি। বারবার আফসোস করে একই প্রলাপ বকছেন তিনি।

মঙ্গলবার সন্ধ্যার পর বুলবুলের মরদেহ নরসিংদীতে পৌঁছায়। রাতেই স্থানীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

মেধাবী শিক্ষার্থী বুলবুল ২০১৬ সালে নরসিংদী সদরের কালিকুমার উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও ২০১৮ সালে আবদুল কাদির মোল্লা সিটি কলেজ থেকে জিপিএ-৫ পেয়ে এইচএসসি পাস করেন। একই বছর ডিসেম্বরে ভর্তি হন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগে।

 



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top