শনিবার, ১৩ই জুলাই ২০২৪, ২৯শে আষাঢ় ১৪৩১


শুটিং সেটে ঢুকে পড়ল অজগর


প্রকাশিত:
১৫ সেপ্টেম্বর ২০২৩ ০১:২৬

আপডেট:
১৩ জুলাই ২০২৪ ১৮:০৮

 ফাইল ছবি

বাইরে ভোরের আলো ফুটে উঠছে। উত্তরবঙ্গের হোটেলে তখন একে একে সকলের ঘুম ভাঙছে। ঠিক সেই মুহূর্তেই ভেসে এলো চিৎকার। হোটেলকর্মী এবং ইউনিটের সদস্যদের জটলার আওয়াজ শুনে ছুটে গেলেন অভিনেতা দেব, বিশ্বনাথ বসু, সোহম চক্রবর্তীরা।

সেখানে পৌছেই অবাক সবাই! এক হোটেলকর্মীর হাতে বিশাল একটা অজগর! যেটা ঢুকে পড়েছিল হোটেল চত্বরে। ওপার বাংলার জনপ্রিয় দুই অভিনেতা দেব-সোহমের ‘প্রধান’ সিনেমার শুটিং সেটে এ ঘটনাই ঘটেছে।

‘প্রধান’ ছবির শুটিং চলছে উত্তরবঙ্গে। বৃহস্পতিবার সকালে সেখানেই এই মারাত্মক ঘটনার সাক্ষী থাকলেন অভিনেতারা। হোটেলের নীচ থেকে উদ্ধার হল এক বিশালকায় অজগর। ছবিতে দেব ছাড়াও টলিপাড়ার বহু অভিনেতা রয়েছেন।

অজগরটির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে বিশ্বনাথ বসু লিখেছেন, ‘যা দেখলাম, সেটা শুধু চিড়িয়াখানা বা টিভির পর্দায় দেখা যায়।’ অনেকেই অভিনেতাকে সাপটির সঙ্গে ছবি তুলতে অনুরোধ করেছেন। কিন্তু বিশ্বনাথ জানান, তার সাহসে কুলায়নি।

বিশ্বনাথ মজা করে দেব প্রসঙ্গে বলেছেন, দূরে ‘চাঁদের পাহাড়’-এর শঙ্কর নির্ভয়। শুধু দেব নন, ভয় পাওয়ার পাত্র নন অভিনেতা সোহম চক্রবর্তীও। তিনি অজগরটিকে হাতে নিয়ে ছবি তুলেছেন। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সোহম লেখেন, ‘সুপ্রভাত। আজকের সকালের প্রধান আকর্ষণ!’

অজগরটির দৈর্ঘ্য প্রায় ১৫ ফুট। সাপটি ধরার পর বন বিভাগের কর্মকর্তাদের খবর দিলে তারা এসে এটি নিয়ে যায়। এ ঘটনায়, শুটিং ফ্লোরে অজগরের আগমনে ইউনিটের সদস্যদের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠেছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top