শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০


প্রেমিকার রহস্যজনক মৃত্যু, ‘পুষ্পা’র অভিনেতা গ্রেফতার


প্রকাশিত:
৭ ডিসেম্বর ২০২৩ ১৬:২৮

আপডেট:
২৪ ফেব্রুয়ারি ২০২৪ ২২:০২

ছবি-সংগৃহীত

‘পুষ্পা’ ছবির মাধ্যমে শুধু আল্লু অর্জুনের ক্যারিয়ারই বদলে যায়নি। ছবিটি করে পরিচিতি পান অভিনেতা জগদীশ ভাণ্ডারিও। এবার এই অভিনেতা পড়েছেন বিপত্তিতে। প্রেমিকাকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে তাকে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

পুলিশ সূত্রে খবর, জগদীশের প্রেমিকার বয়স ছিল ২৯ বছর। বাড়িতেই আত্মহত্যা করেন তিনি। মেয়ের মৃত্যুর পর পুলিশের দ্বারস্থ হন তার বাবা। অভিযোগ দায়ের করেন জগদীশের বিরুদ্ধে।

তার অভিযোগ, বারবার প্রেমিকাকে হুমকি দিতেন জগদীশ। অপদস্থও করতেন। মেয়ের বাবার দাবি, অভিনেতার অত্যাচারেই নিজেকে শেষ করার মতো কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন তার মেয়ে। হেনস্থা, অত্যাচার, মানসিক যন্ত্রণা সহ্য করতে না পেরে নিজেকে শেষ করে দিয়েছেন তিনি।

এ অভিযোগের পর তদন্তে নামে হায়দরাবাদের পুলিশ। মৃত প্রেমিকার ফোন ঘেটে মেলে কিছু প্রমাণাদিও। এরপরই আটক করা হয় অভিনেতাকে। তবে এ নিয়ে এখনও মুখ খোলেনি জগদীশের পরিবার।

অনেকদিন ধরে প্রেমিকার সঙ্গে সম্পর্কে ছিলেন জগদীশ। কাগজে কলমে গাঁটছড়া না বাঁধলেও এক ছাদের নিচেই থাকতেন তারা। অভিযোগ, বিভিন্নভাবে প্রেমিকাকে হেনস্থা করতেন ‘পুষ্পা’ খ্যাত এ অভিনেতা। সে কারণেই আত্মহননের পথ বেছে নিয়েছেন ওই তরুণী।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top