বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১


কে এই ‘জামাল-কদু’ গানের সুন্দরী মডেল


প্রকাশিত:
১৮ ডিসেম্বর ২০২৩ ১৩:৫৮

আপডেট:
৯ মে ২০২৪ ২০:৫৭

ফাইল ছবি

বলিউড অভিনেতা রণবীর কাপুরের বহুল প্রত্যাশিত ‘অ্যানিমেল’ সিনেমায় আলাদাভাবে সকলের নজর কেড়েছে ‘জামাল-কদু’ গানটি। ছবিতে ববি দেওলের আগমনী গান হিসেবে ব্যাকগ্রাউন্ড মিউজিকে ব্যবহৃত হয় ইরানের এই গান।

ববির সঙ্গে ভাইরাল এই গানে অংশ নেওয়া এক তরুণীতে মাতোয়ারা নেটপাড়া। ভিন্ন ভাষার গানটি বিমোহিত করেছে সব শ্রেনীর দর্শক-শ্রোতাদের। কিন্তু কে এই সুন্দরী মডেল?

জানা গেছে, গানের এই মেয়েটি ইরানি মডেল এবং নৃত্যশিল্পী তানাজ দাউদি। তনি নামেও পরিচিত তিনি। ‘জামাল-কদু’ ভাইরাল হওয়ায় রাতারাতি সেনসেশন হয়ে উঠেছেন এই মডেল।

তানাজ ভারতে কাজ করেন। জামাল কুদুতে উপস্থিত হওয়ার আগে, তিনি বলিউডের বিভিন্ন গান এবং স্টেজ শো কাজ করেছেন। নোরা ফাতেহি, বরুণ ধাওয়ান, জন আব্রাহাম এবং সানি লিওনের মতো তারকাদের সঙ্গে তাকে দেখা গেছে। তবে বেশিরভাগ জায়গায় তার উপস্থিতি ছিল ব্যাকগ্রাউন্ডে ছিল। জামাল কুদু গানেই প্রথমবার ক্যামেরার সামনে আসেন তিনি।

গানটিতে সংক্ষিপ্ত উপস্থিতিই তানাজের জীবন বদলে দিয়েছে। ভারতে তার খ্যাতি যেভাবে আকাশচুম্বী হয়েছে তাতে অনেকে নতুন জাতীয় ক্রাশ বলেও অভিহিত করেছে। ছবিটি মুক্তির আগে তানাজের প্রায় দশ হাজার ইনস্টাগ্রাম ফলোয়ার ছিল। মাত্র দুই সপ্তাহে সংখ্যাটি বেড়ে আড়াই লাখ পেরিয়ে গেছে, আর সেটি ক্রমাগত বেড়েই চলেছে।

শুধু তানাজেরই নয়, এই সিনেমায় অভিনয় করে আকাশচুম্বী জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। রণবীরের সঙ্গে খোলামেলা দৃশ্যে পর্দায় ঝড় তুলেছেন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top