বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১


তাপসের অভিযোগ, ডিবি অফিসে অপু বিশ্বাস


প্রকাশিত:
১৯ ডিসেম্বর ২০২৩ ১৪:৩৮

আপডেট:
৮ মে ২০২৪ ১৬:১০

ফাইল ছবি

ঢাকা মেট্রপলিটন পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) তলব করা হয়েছে ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাসকে। তার নামে অভিযোগ করেছেন গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস। সেই অভিযোগের ভিত্তিতে ডাকা হয়েছে অপুকে।

আজ মঙ্গলবার সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে ঘনিষ্ঠ একটি সূত্র। সূত্র জানিয়েছে, অপু বিশ্বাস এই মুহূর্তে ডিবি অফিসে অবস্থান করছেন।

সম্প্রতি অপু বিশ্বাস নিজের ফেসবুক থেকে একটি ভিডিও বার্তা দেন। সেখানে তাপস, ফারজানা মুন্নি ও শবনম বুবলীকে জড়িয়ে কথা বলেন তিনি। এরপর ওই দিনই (১৭ ডিসেম্বর) অপুর নামে ডিবি অফিসে অভিযোগ করেন তাপস।

তার অভিযোগে বলা হয়েছে, ভিডিও বার্তা ও কল রেকর্ড ফাঁসের মাধ্যমে অপু তার ব্যক্তিগত জীবন ও সুনাম ক্ষুণ্ণ করেছেন।

ঘটনার সূত্রপাত কিছুদিন আগে। গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নি তার স্বামী সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও শবনম বুবলীকে জড়িয়ে গুরুতর অভিযোগ এনেছিলেন। জানিয়েছিলেন, তাপসের সঙ্গে প্রেমের সম্পর্ক বুবলীর। তবে ওই পোস্ট দেওয়ার কিছুক্ষণ পর তা মুছে দিয়ে মুন্নি জানান তার ফেসবুক আইডি হ্যাকারদের কবলে পড়েছিল।

এরপরই অপু বিশ্বাসের সঙ্গে মুন্নির কলরেকর্ড ফাঁস হয়। সেখানে বুবলীর নামে বিস্তর অভিযোগ আনতে শোনা যায় মুন্নিকে। তবে কলরেকর্ডটি এডিট করা ছিল। মুন্নির কথা থাকলেও সুকৌশলে ফেলে দেওয়া হয়েছিল অপুর কথা। এতে ক্ষুব্ধ ছিলেন মুন্নি। শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় এক সাক্ষাৎকারে কল রেকর্ড ফাঁসের অভিযোগে অপুকে অভিযুক্ত করেন তিনি। সেইসঙ্গে জানান অন্যের কথায় বুবলীকে সন্দেহ করেছেন তিনি এবং অপু তাকে ব্যবহার করেছেন।

এ ঘটনার পর বুবলী মুন্নিকে ধন্যবাদ জানালেও অপু ইঙ্গিতে পুরো বিষয়টি সাজানো বলে উল্লেখ করেন। পরে ভিডিওবার্তায় সরব হন তিনি। তারই ফলস্বরুপ ডিবি অফিসে ডাকা হয় নায়িকাকে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top