শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


টম ক্রুজের ভয়ংকরতম স্টান্ট


প্রকাশিত:
২৮ আগস্ট ২০২১ ১৮:২৪

আপডেট:
২৮ আগস্ট ২০২১ ১৯:১১

ছবি: সংগৃহীত

টম ক্রুজের স্টান্ট সম্পর্কে এত দিন যা জানা গেছে, সেসব ভুলে যেতে হবে। মিশন ইমপসিবল সিরিজের নতুন ছবি মিশন ইম্পসিবল সেভেন–এ তাঁর স্টান্ট অন্য সব ছবির স্টান্টকে ফিকে করে দেবে।

গত বৃহস্পতিবার সিনেমাকনে ছবিটির বিশেষ কিছু ফুটেজ দেখানো হয়। সিনেমা নিয়ে এটি এক গুরুত্বপূর্ণ ও বৃহৎ আয়োজন, যেখানে একত্র হন বিশ্বের প্রেক্ষাগৃহসংশ্লিষ্ট ব্যক্তিরা। সেখানে টম ক্রুজের একটি মোটরবাইক স্টান্ট দেখে সবাই থ। যা কিনা টম ক্রুজের করা এ যাবৎকালের ভয়ংকরতম স্টান্ট।

ছবির পরিচালক ক্রিস্টোফার ম্যাকুয়ারির ভাষ্য অনুসারে, এটি এখন পর্যন্ত করা ক্রুজের সবচেয়ে বিপজ্জনক স্টান্ট।

জানা গেছে, দৃশ্যটি ধারণ করার আগে ৫০০ ঘণ্টা স্কাই ডাইভিংয়ের প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়েছিল। ১৩ হাজারবার মোটরবাইকে চড়ে ঝাঁপ দিতে হয়েছে। ভিডিও ক্লিপটি শেষ হয়েছে টম ক্রুজের স্টান্ট দিয়ে। এক ক্রু জানিয়েছেন, উঁচু জায়গা থেকে এক দিনে ছয়বার মোটরবাইক নিয়ে ঝাঁপ দিয়েছেন টম।

গত বছরের আগস্ট মাসেও একটি ভয়ংকর স্টান্ট করেছিলেন ক্রুজ। এছাড়া এই ছবিরই একটি স্টান্ট ভিডিও একবার ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। সেখানে দেখা গেছে, উঁচু র‍্যাম্প থেকে মোটরবাইকে চড়ে পাহাড়ের খাদে ঝাঁপ দিচ্ছেন কেউ। টুইটারে এই ভিডিও ভাইরাল হয়। ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল বলছে, এই স্টান্ট ধারণ করা হয় ইংল্যান্ডের অক্সফোর্ডশায়ারে।

৬৫০ ফুট উঁচু র‍্যাম্প থেকে ঝাঁপ দিয়েছিলেন টম ক্রুজ। এই দৃশ্য ধারণ করতে খরচ হয়েছিল ২৬ লাখ মার্কিন ডলার।

একই নামের জনপ্রিয় টিভি সিরিজ থেকে তৈরি করা হয় মিশন ইম্পসিবল চলচ্চিত্র সিরিজ। মারাত্মক সব স্টান্ট আর রোমাঞ্চকর মিশন নিয়ে এগিয়েছে এ ফ্র্যাঞ্চাইজি।

মিশন ইম্পসিবল সেভেন মুক্তি পাবে ২০২২ সালের ২৭ মে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top