বুধবার, ৮ই ফেব্রুয়ারি ২০২৩, ২৬শে মাঘ ১৪২৯


ফের অন্তঃসত্ত্বা আলিয়া ভাট?


প্রকাশিত:
২৩ জানুয়ারী ২০২৩ ১১:৩৪

আপডেট:
৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৫২

 ফাইল ছবি

দ্বিতীয় বারের মতো অন্তঃসত্ত্বা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট! যখন কন্যা রাহার বয়স সবে মাত্র তিন মাস তখনই নতুন জল্পনা কল্পনা মাথাচাড়া দিয়ে উঠেছে। শোনা যাচ্ছে, ফের সন্তানসম্ভবা তিনি।

সম্প্রতি মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে স্বামী রণবীর কাপুরের সঙ্গে দেখা যায় আলিয়াকে। এ প্রথমই মা হওয়ার পর কোনো অনুষ্ঠানে উপস্থিত হলেন আলিয়া। কিছু দিন আগে নিজস্ব ব্র্যান্ডের পোশাকের জন্য ফটোশ্যুট করেছিলেন এ অভিনেত্রী। এরপর থেকেই জল্পনা ছড়ায়। দ্বিতীয় বার নাকি সুখবর দিতে চলেছেন আলিয়া।

গত বছরের ১৪ এপ্রিল রণবীর কাপুরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন আলিয়া। এরপর জুন মাসে জানা যায় তিনি মা হতে চলেছেন। নভেম্বরের প্রথম সপ্তাহে কন্যাসন্তানের জন্ম দেন তিনি। সম্প্রতি মেয়ে রাহাকে নিয়ে হাঁটতে বের হন এ দম্পতি। যদিও মেয়েকে এখনও প্রকাশ্যে আনেননি তারা। এমনকি দুইবছর বয়স পর্যন্ত মেয়ের ছবি না তোলার জন্য সবাইকে অনুরোধ করেছেন। এর মধ্যেই হঠাৎ আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার যে গুঞ্জন উঠেছে তা সম্পূর্ণই ভিত্তিহীন বলে জানাচ্ছেন তাদের ঘনিষ্ঠদের মধ্যে কেউ কেউ। যদিও আলিয়া ও রণবীর এখনও এ বিষয়ে মুখ খোলেননি।

অন্তঃসত্ত্বা থাকাকালীন এক মুহূর্তের জন্য বিরতি না নিয়ে একের পর এক কাজ করে গেছেন এ অভিনেত্রী। হলিউডে ‘হার্ট অব স্টোন’ সিনেমার শুটিং করেছেন। ইতোমধ্যে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার প্রচার কাজও সেরেছেন। তবে রাহা আসার পর আপাতত নিজের স্বাস্থ্যকেই বিশেষ গুরুত্ব দিচ্ছেন তিনি। সামনেই মুক্তি পাবে তার নতুন ছবি ‘রকি অর রানি কি প্রেমকাহানি’।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : editordailymail@gmail.com, newsroom.dailymail@gmail.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top