বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


৩৯তম বিসিএসে উত্তীর্ণ প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষার সূচি প্রকাশ


প্রকাশিত:
৩ জানুয়ারী ২০২১ ১৭:১৮

আপডেট:
৪ জানুয়ারী ২০২১ ০২:৩২

ছবি-সংগৃহীত

৩৯তম বিসিএস (বিশেষ) পরীক্ষা ২০১৮-এর ফলের ভিত্তিতে বাংলাদেশ সিভিল সার্ভিসের (স্বাস্থ্য) ক্যাডারে সাময়িকভাবে সুপারিশ করা দুই হাজার সহকারী সার্জন পদে মনোনীত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। স্বাস্থ্য অধিদফতর স্বাস্থ্য পরীক্ষার এ সূচি ঘোষণা করেছে।

স্বাস্থ্য পরীক্ষা শুরু হবে ১৬ জানুয়ারি থেকে। চলবে ২১ জানুয়ারি পর্যন্ত। প্রতিদিন সকাল সাড়ে ৮টায় শুরু হবে স্বাস্থ্য পরীক্ষা।

স্বাস্থ্য পরীক্ষা হবে রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতাল, জাতীয় বক্ষব্যাধি ইন্সটিটিউট ও হাসপাতাল, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর), শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল, মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল ও জাতীয় হৃদ্‌রোগ ইন্সটিটিউট ও হাসপাতালে।

২০১৮ সালের ৩ আগস্ট ৩৯তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়। রাজধানীর ৩২টি কেন্দ্রে এই বিশেষ বিসিএস পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এতে প্রায় ৩৭ হাজার ৫৮৩ চাকরিপ্রত্যাশী অংশ নেন। পরীক্ষায় উপস্থিতির হার ছিল ৯৩ শতাংশ। ২০১৮ সালের ৬ সেপ্টেম্বর ৩৯তম বিশেষ বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করা হয়। এর পর গত বছরের ৭ মার্চ এই বিসিএসের মৌখিক পরীক্ষা নেয়ার কার্যক্রম শেষ হয়েছে। এর পর চূড়ান্ত ফল ঘোষণা করে পিএসসি।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top