বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


আরও ১৭ জনের করোনা শনাক্ত চট্টগ্রামে


প্রকাশিত:
১৮ অক্টোবর ২০২২ ২২:২৭

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ১৮:২৩

ছবি সংগৃহীত

গত ২৪ ঘণ্টায় নতুন করে চট্টগ্রামে ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এতে করে এ পর্যন্ত জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো এক লাখ ২৯ হাজার ৩৬১ জনে। শনাক্তের হার ২২ দশমিক ৬৬ শতাংশ। তবে এদিন কোনো মৃত্যুর ঘটনা ঘটেনি।

এ নিয়ে এখন পর্যন্ত চট্টগ্রামে করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে এক হাজার ৩৬৭ জন। মঙ্গলবার (১৮ অক্টোবর) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে।

সোমবার (১৭ অক্টোবর) ২৫ জনের করোনা শনাক্তের তথ্য দিয়েছিল সিভিল সার্জন কার্যালয়। ওইদিন পরীক্ষার তুলনায় সংক্রমণের হার ছিল ১২ দশমিক ২৫।

মঙ্গলবার (১৮ অক্টোবর) সকালে সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী জানান, চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৭৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে ১৭ জনের শরীরে করোনার জীবাণু শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে ১১ জন নগরের এবং ৬ জন চট্টগ্রামের বিভিন্ন উপজেলার বাসিন্দা।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম মেডিকেল কলেজের ল্যাবে সাতজন, মেডিকেল সেন্টার হাসপাতালে একজন, এপিক হেলথ কেয়ারে দুইজন, মেট্রোপলিটন হাসপাতালে দুইজন, এশিয়াল স্পেশালাইজড হাসপাতালে একজন এবং এভারকেয়ার হসপিটালে চারজনের করোনা শনাক্ত হয়।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top