শনিবার, ৩রা ডিসেম্বর ২০২২, ১৯শে অগ্রহায়ণ ১৪২৯


তুমব্রু সীমান্তে আহত র‍্যাব সদস‍্য শঙ্কামুক্ত : চিকিৎসক


প্রকাশিত:
১৫ নভেম্বর ২০২২ ১৩:৩৭

আপডেট:
৩ ডিসেম্বর ২০২২ ০৯:০১

ছবি সংগৃহিত

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির তুমব্রু সীমান্তে মাদক চোরাচালানকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে যৌথ অভিযান পরিচালনার সময় আহত র‌্যাব সদস্য সোহেল বড়ুয়া (২৭) শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার (১৫ নভেম্বর) ভোরে ওই র‌্যাব সদস্যকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তার অস্ত্রোপচার করেন চিকিৎসকরা।

ঢামেক হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের ব্লু ইউনিটের সহযোগী অধ্যাপক ডা. মো. ফজলে এলাহী (মিলাদ) বলেন, আমরা ভোর ৫টার দিকে সোহেল বড়ুয়ার অপারেশন করেছি। তার মাথায় অনেক রক্ত জমাট ছিল। সেটি অপারেশন করে বের করা হয়েছে। সিটি স্ক্যান করা হয়েছে। রিপোর্টে দেখা গেছে তার অস্ত্রোপচার সফল হয়েছে। এখন আগের চেয়ে অনেক ভালো আছেন এবং কথা বলতে পারছেন। তিনি এখন শঙ্কামুক্ত। তাকে দু'একদিনের মধ্যেই ছেড়ে দেওয়া হতে পারে বলে জানান তিনি।

সোহেল বড়ুয়ার বড় ভাই জীবন বড়ুয়া বলেন, ভোরে আমার ভাইয়ের অপারেশন হয়েছে, এখন সে কথা বলতে পারছে। আমাদের বাড়ি চট্টগ্রাম জেলার আকবরশা থানার বিশ্ব কলোনি এলাকায়।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানিয়েছে, অভিযান পরিচালনা করার সময় মাদক চোরাচালানকারীদের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে মাদক চোরাচালানকারীদের গুলিতে দায়িত্বরত অবস্থায় ডিজিএফআই’র একজন কর্মকর্তা নিহত হয়েছেন। আহত হয়েছেন র‌্যাবের এক সদস্য।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : editordailymail@gmail.com, newsroom.dailymail@gmail.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top