শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


ঢাকা সাব এডিটরস কাউন্সিলের ভোটগ্রহণ চলছে


প্রকাশিত:
২২ মার্চ ২০২২ ২২:৪৫

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৯:৫৫

 ছবি : সংগৃহীত

উৎসবমুখর পরিবেশে ‘ঢাকা সাব-এডিটরস কাউন্সিল নির্বাচন-২০২১’ এর ভোটগ্রহণ চলছে। বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে বিকেল ৫টা পর্যন্ত। সংগঠনটির মোট ভোটার এক হাজার ১২৯ জন।

মঙ্গলবার (২২ মার্চ) সকাল ১০টায় জাতীয় প্রেস ক্লাবের মিলনায়তনে ডিএসইসি’র ভোট গ্রহণ শুরু হয়। 

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন জ্যেষ্ঠ সাংবাদিক মঞ্জুরুল আহসান বুলবুল। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি তেমন চোখে পড়েনি। প্রার্থীরা প্রত্যাশা করছেন, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে। তবে সকাল থেকেই প্রার্থী ও সমর্থকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন যারা-

এবারের নির্বাচনে সভাপতির পদের জন্য লড়ছেন আবুল কালাম আজাদ, মামুন ফরাজি ও মুক্তাদির অনিক। সহ-সভাপতি পদে লড়ছেন অশোকেশ রায় ও আনজুমান আরা শিল্পী। সাধারণ সম্পাদক পদে আবুল হাসান হৃদয়, জাওহার ইকবাল খান ও শামসুল আলম সেতু।

যুগ্ম সম্পাদক পদে আমিনুল রাণা ও লাবিন রহমান। কোষাধ্যক্ষ পদে আবদুর রহমান খান, কবীর আলমগীর ও মোহাম্মদ আবদুল অদুদ। সাংগঠনিক সম্পাদক পদ অমিতাভ রহমান ও মনির আহমদ জারিফ। দপ্তর সম্পাদক পদে লড়ছেন মো. মামুনুর রশিদ মামুন ও সোহেব আহমদ।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে লড়ছেন নাজিম উদদৌলা সাদি ও জামান সৈয়দী। প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে গাজী মনসুর আজিজ ও ফারজানা জবা। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে তৌফিক অপু ও শিবলী নোমানী। কল্যাণ সম্পাদক পদে জাফরুল আলম ও মো. সাফায়েত হোসেন এবং নারী বিষয়ক সম্পাদক পদের জন্য লড়ছেন কানিজ ফাতেমা লুনা ও ফেরদৌস ওনু।

এছাড়া কার্যনির্বাহী সদস্যের ৭টি পদের জন্য লড়ছেন ১৩ জন। এরা হলেন— অপূর্ব ইব্রাহীম, আরিফ আহমেদ, খালেদ সাইফুল্লাহ মাহমুদ, খোরশেদ আলম, নঈম মাশরেকী, মনসুর আহমদ, মনির হোসেন কাজী, মোহাম্মদ আবু ইউসুফ, মো. মোস্তাফিজুর রহমান, মো. সাহিদুল ইসলাম, সোহরাব আসাদ, হালিমা খাতুন এবং হাসান আহমেদ।

ডিএম/তাজা/২০২২



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top