15798

06/17/2024 নতুন সিনেমা ‘ডাংকি’ মুক্তির দিন ঘোষণা করলেন শাহরুখ

নতুন সিনেমা ‘ডাংকি’ মুক্তির দিন ঘোষণা করলেন শাহরুখ

বিনোদন ডেস্ক

১৬ সেপ্টেম্বর ২০২৩ ২২:২০

২০২৩ সাল শাহরুখ খানের জন্য স্মরণীয় কিছু হয়েই থাকলো। এক বছরেই বক্স অফিসে পরপর ৫০০ কোটি রুপির দুইটি ছবি উপহার দিলেন কিং খান।

‘পাঠান’-এর পরে ‘জওয়ান’ দিয়ে বলিউডের অতীতের সকল রেকর্ডই ভাঙলেন শাহরুখ। তাই সিনেমার দূর্দান্ত এই সাফল্য উদযাপনে সংবাদ সম্মেলন করলেন তিনি।

যেখানে শাহরুখ ছাড়াও সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন পরিচালক অ্যাটলি, দীপিকা পাডুকোন, বিজয় সেতুপতিসহ আরও অনেকে। ‘জওয়ান’ সিনেমায় কাজ করা অভিনেত্রীদের প্রশংসা করে শাহরুখ বলেন, ‘দীপিকা সহ ছবির প্রত্যেক নায়িকাই ভীষণ সুন্দর। বিজয় সেতুপতি আউট স্ট্যান্ডিং, সুনীল গ্রোভার দারুণ।’ এরপর মজা করে হেসে নিজস্ব স্টাইলে কিং খান বলেন, ‘আর আমার তো জবাব নেই!’

‘জওয়ান’ ছবির সাথে দীপিকা কীভাবে যুক্ত হলেন সে কথা জানিয়েছেন অভিনেত্রী। জানান, হায়দরাবাদে ‘প্রোজেক্ট কে’র জন্য শুটিং করছিলেন তিনি। সেই সময় অ্যাটলি এবং শাহরুখ তার সঙ্গে দেখা করতে যান এবং এই চরিত্রটির বর্ণনা দেন। অনেকেই প্রশ্ন করেছেন, এত স্বল্প সময়ের একটি চরিত্রে অভিনয় করতে কী ভাবে রাজি হলেন দীপিকা? এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘আমার চরিত্র কতটা স্ক্রিন টাইম পেল তা বড় নয়। তা কতটা প্রভাব ফেলল সেটাই বড় কথা।’

সংবাদ সম্মেলন থেকে শাহরুখ খান ঘোষণা করলেন ‘ডাংকি’ ছবির মুক্তির দিন। ‘পাঠান’ ও ‘জওয়ান’ ছবির জন্যই পিছিয়ে গিয়েছিল রাজকুমার হিরানীর নতুন ছবির মুক্তি। শাহরুখ জানালেন, চলতি বছরের বড়দিনেই বড়পর্দায় আসতে চলেছে ‘ডাংকি’।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]