রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


সময় কম, আসুন ঐক্যবদ্ধ হয়ে সংগ্রাম চালিয়ে যাই : ফখরুল


প্রকাশিত:
১১ সেপ্টেম্বর ২০২৩ ২১:৪০

আপডেট:
১৯ মে ২০২৪ ০৪:০৯

ছবি সংগৃহিত

দল-মত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেছেন, এখন সময় খুব কম, আসুন একসাথে ঐক্যবদ্ধ হয়ে সংগ্রাম চালিয়ে যাই। বিজয় আমাদের সুনিশ্চিত।

সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্মরণে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। মাওলানা ভাসানী অনুসারী পরিষদ এ স্মরণ সভার আয়োজন করে।

তরুণদের এগিয়ে আসতে হবে বলে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, তাদেরকে এই দেশ ও জাতিকে রক্ষা করতে। যে স্বপ্ন নিয়ে আমরা মুক্তিযুদ্ধ করেছিলাম। জাফরুল্লাহ ভাই সংগ্রাম করে গেছেন। আসুন আমরা এই দেশ ও জাতিকে রক্ষায় ঐক্যবদ্ধ হয়ে লড়াই করি।

ডা. জাফরউল্লাহ চৌধুরীর স্মৃতিচারণ করে বিএনপি মহাসচিব বলেন, জাফরউল্লাহ ভাই, তার যোগ্যতায় কতটুকু সম্মান এই দেশ থেকে পেয়েছেন জানি না। তবে, তাকে জাতি আজীবন মনে রাখবেন। তিনি মানবকল্যাণে শুধু কাজ করেছেন। তিনি চলে গেলেও তার আদর্শ রেখে গেছেন।

সাবেক এই মন্ত্রী বলেন, দেশের মানুষ আওয়ামী লীগ সরকারকে বারবার ক্ষমতা থেকে চলে যেতে বলছে। তাদেরকে আর মানুষ ক্ষমতায় দেখতে চায় না। কিন্তু এই সরকার জগদ্দল পাথরের মতো চেপে বসে আছে। এই প্রতিবাদগুলোই জাফরুল্লাহ ভাই করে গেছেন। তার উদ্দেশ্য ছিল এই ফ্যাসিস্ট সরকার সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করা।

ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক মুক্তিযোদ্ধা শেখ রফিকুল ইসলাম বাবলুর সভাপতিত্বে স্মরণসভায় আরও বক্তব্য রাখেন জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি প্রমুখ।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top