শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


‘ফের লকডাউন দিলে মাসে ১০ হাজার টাকা করে দিতে হবে’


প্রকাশিত:
২০ আগস্ট ২০২১ ০২:৫৮

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ২২:২৮

ছবি: সংগৃহীত

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি বলেছেন, সরকার দেশের ব্যাপক উন্নয়ন করছে। কিন্তু সেই উন্নয়ন যাদের জন্য, সেই জনগণ যদি বেঁচে না থাকে তাহলে সব অনর্থক হবে। তাই দেশের সব নাগরিকের জন্য করোনার ভ্যাকসিন নিশ্চিত করতে হবে।

তিনি আরও বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে আবারো লকডাউন দেওয়া উচিত হবে না। তবুও সরকার যদি লকডাউন দেওয়ার সিদ্ধান্ত নেয়, তাহলে দেশের দুই কোটি দরিদ্র ও কর্মহারা পরিবারকে মাসে অন্তত ১০ হাজার করে টাকা অনুদান দিতে হবে।

বৃহস্পতিবার (১৯ আগষ্ট) সকালে লালমনিরহাট সদর উপজেলার লোহাকুচি উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে জাতীয় পার্টির চেয়ারম্যান এসব কথা বলেন।

লালমনিরহাট সদর উপজেলার লোহাকুচি বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন উদ্বোধনী আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সহিদার রহমান।

এতে প্রধান অতিথির বক্তব্যে জিএম কাদের স্থানীয়দের উদ্দেশে বলেন, আপনারা যে দলই করেন না কেন, উন্নয়নের ক্ষেত্রে সবাইকে এক থাকতে হবে।

এ সময় জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জাহিদ হাসান লিমন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. শাজাহান আলী, সহকারী প্রকৌশলী আবু সাঈদ আলী আকন্দ, উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, প্রধান শিক্ষক রুহুল আমীন দুদু, উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক নজরুল ইসলামসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top