রবিবার, ২রা অক্টোবর ২০২২, ১৬ই আশ্বিন ১৪২৯


বিএনপি মহাসচিব মির্জা ফখরুল অসুস্থ


প্রকাশিত:
২২ সেপ্টেম্বর ২০২২ ১৫:৫১

আপডেট:
২ অক্টোবর ২০২২ ০৩:১৮

 ছবি : সংগৃহীত

অসুস্থ হয়ে পড়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার অসুস্থতার কথা নিশ্চিত করেছেন দলের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত এক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল মির্জা ফখরুলের।

শায়রুল কবির জানান, প্রেস ক্লাবে স্বাধীনতা ফোরাম আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে থাকার কথা ছিল মির্জা ফখরুলের। কিন্তু বুধবার (২১ সেপ্টেম্বর) রাত থেকে তিনি অসুস্থ বোধ করছেন; তাই বাসায় আছেন।

এদিকে মির্জা ফখরুলের অসুস্থতার কারণে তার বদলে স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

গয়েশ্বর চন্দ্র রায় জানান, যে সরকারকে জনগণ চায় না; সে সরকারকে টিকিয়ে রাখতে প্রশাসনের কেউ সাহায্য করলে, তারাও ছাড় পাবে না।

স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমতুল্লাহর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, অধ্যাপক ড. মাহবুব উল্লাহ, জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা, ডেমোক্রেটিক লীগের সাইফুদ্দিন মনি, এলডিপি একাংশের শাহাদাত হোসেন সেলিম প্রমুখ যোগ দেন।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : editordailymail@gmail.com, newsroom.dailymail@gmail.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top