শনিবার, ৩রা ডিসেম্বর ২০২২, ১৯শে অগ্রহায়ণ ১৪২৯


১০ ডিসেম্বর পাহারায় থাকবে আ.লীগের নেতাকর্মীরা : তথ্যমন্ত্রী


প্রকাশিত:
২৩ নভেম্বর ২০২২ ১৪:৪৭

আপডেট:
৩ ডিসেম্বর ২০২২ ০৭:৪৯

ছবি সংগৃহিত

আগামী ১০ ডিসেম্বর (শনিবার) ঢাকায় বিএনপির সমাবেশের মাধ্যমে দলটি রাজধানীতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। সেজন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা ওয়ার্ডে-ওয়ার্ডে সতর্ক পাহারায় থাকবে বলেও জানান তিনি।

বুধবার (২৩ নভেম্বর) সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়ের সময় এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর কী কারণে নয়াপল্টনের সামনে সমাবেশ করতে চান? ওনারা বিশাল সমাবেশ করবেন, কেউ বলছে ১০ লাখ আবার কালকে একটা টেলিভিশনে দেখলাম ২৫ লাখ লোকের সমাগম করবে। নয়াপল্টনের সামনে কোনোরকমে ৫০ হাজার মানুষ ধরে।

আর সমাবেশ কেন একটি প্রধান রাস্তা বন্ধ করে করতে হবে? আমরা কি কোনো প্রধান রাস্তা বন্ধ করে সমাবেশ করি? তারা অন্যান্য জায়গায় যেগুলো সমাবেশ করেছে সেগুলোওতো মাঠেই হয়েছে। তারা যেভাবে সমাবেশ করতে বলছে যে বিশাল মানুষ হবে, সেরকম মাঠ তো ঢাকায় নেই। সেরকম যদি করতে চায় পূর্বাচল ছাড়া আমি কোনো জায়গা দেখি না। ১০ লাখ, ২০ লাখ মানুষের জন্য পূর্বাচল ছাড়া তো জায়গা নেই আসলে, বলেন তিনি।

তিনি বলেন, তারা কেন নয়াপল্টনের সামনে করতে চায় সেটি সহজেই অনুমেয়। তারা বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়, তারা ওই হেফাজতে ইসলাম যে ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করার অপচেষ্টা চালিয়েছিল, সে ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। তারা প্রয়োজনে গাড়ি ভাঙচুর, অগ্নিসন্ত্রাস সেগুলো করতে চায় এবং মানুষের সম্পত্তির ওপর হামলা করতে চায়। এগুলো করতে চায় দেশে একটা বিশেষ পরিস্থিতি তৈরি করার জন্য। বাংলাদেশের মানুষ, ঢাকা শহরের মানুষ সেটি হতে দেবে না। ১০ ডিসেম্বর আমাদের কর্মীরা, আমাদের নেতারা ওয়ার্ডে-ওয়ার্ডে সতর্ক পাহারায় থাকবে।

 



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : editordailymail@gmail.com, newsroom.dailymail@gmail.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top