শনিবার, ৩রা ডিসেম্বর ২০২২, ১৯শে অগ্রহায়ণ ১৪২৯


আওয়ামীলীগ উন্মাদ হয়ে উঠেছে : মির্জা ফখরুল


প্রকাশিত:
২৪ নভেম্বর ২০২২ ১৮:৪৮

আপডেট:
৩ ডিসেম্বর ২০২২ ০৭:৩০

ছবি সংগৃহিত

ক্ষমতার নড়বড়ে অবস্থা অনুধাবন করে আওয়ামী লীগ সরকার রক্ত ঝরানোর খেলায় মেতেছে এবং উন্মাদ হয়ে উঠেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, জোর করে ক্ষমতায় টিকে থাকতে গিয়ে সরকার নিজ দলের সন্ত্রাসীদের দিয়ে বিরোধী মত ও বিশ্বাসের মানুষকে ধ্বংস করে দিতে চাচ্ছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব এসব কথা বলেন।

তিনি বলেন, শান্তিপূর্ণ কর্মী সভায় যাওয়ার পথে বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সের গাড়িবহরে আওয়ামী সন্ত্রাসীরা হামলা করেছে। শুধু তাই নয়, কৃষকদলের সহ-সভাপতি আবুল বাশার আকন্দের গাড়িসহ অন্যান্য নেতাদের গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও নেতা-কর্মীদের আহত করা হয়েছে। শেরপুরে নেতা-কর্মীদের ওপর সন্ত্রাসীরা হামলা চালিয়ে তাদের আহত করাসহ মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।

মির্জা ফখরুলের দাবি, ময়মনসিংহের ফুলপুরে দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান সরকার, উত্তর জেলা যুবদলের সভাপতি শামসুল হক, উত্তর জেলা ছাত্রদলের সভাপতি সালমান ডুনন, সাধারণ সম্পাদক রায়হান শরীফ হলুদ, যুগ্ম সম্পাদক ফারুক হোসাইন, জেলা বিএনপি নেতা আমিরুল ইসলাম ভূঁইয়া মনিকে আহত করেছে আওয়ামী দুষ্কৃতিকারীরা। আবার তাদের নাম উল্লেখ করে ৩০-৩৫ জন নেতা-কর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। সম্প্রতি গ্রেপ্তার করা হয়েছে ময়মনসিংহ উত্তর জেলা কৃষকদলের যুগ্ম আহ্বায়ক ওয়াজেদুল ইসলামকে।

এসব ঘটনা বর্তমান শাসকগোষ্ঠীর চলমান জুলুম-নির্যাতনের খণ্ডচিত্র বলে বিবৃতিতে উল্লেখ করেন বিএনপির মহাসচিব।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : editordailymail@gmail.com, newsroom.dailymail@gmail.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top