বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


এমবাপ্পেকে নিয়ে ‘মাইন্ড গেম’ খেলছে না পিএসজি : গালতিয়ের


প্রকাশিত:
৮ ফেব্রুয়ারি ২০২৩ ০৪:১৭

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০৬:১৫

ফাইল ছবি

চোটের কারণে মাঠে নেই কিলিয়ান এমবাপ্পে। এরপরও ফরাসি এই তারকাকে নিয়ে আলোচনা থেমে নেই। পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের এমবাপ্পের চোট নিয়ে ‘মাইন্ড গেম’ খেলছেন, বায়ার্ন মিউনিখের কোচ ইউলিয়ান নাগলসমান এমনটাই বলেছিলেন।

নাগলসমানের এই সন্দেহের জবাব দিয়েছেন গালতিয়ের। বায়ার্ন কোচের কথা যদিও খুব বেশি পাত্তা দিচ্ছেন না গালতিয়ের। এরপরও নাগলসমানের কথার জবাবে তিনি স্পষ্টই জানিয়ে দিয়েছেন, পিএসজি কোনো ‘মাইন্ড গেম’ খেলছে না!

ফরাসি লিগ ‘আঁ’তে মঁপেলিয়ের বিপক্ষে ম্যাচে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েন এমবাপ্পে। মঁপেলিয়েকে ৩–১ গোলে হারানোর ম্যাচে দলটির অন্যতম সেরা খেলোয়াড় এমবাপ্পে ২১ মিনিটে চোট নিয়ে মাঠ ছাড়েন। শুরুতে গুরুতর কিছু নয় বলে ধারণা করা হলেও পরে জানা যায়, চোটে পড়ে তিন সপ্তাহের জন্য ছিটকে গেছেন এই ফরাসি ফরোয়ার্ড। যে কারণে চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে প্রথম লেগে তাঁর না খেলার বিষয়টিও নিশ্চিত হয়।

তবে এমবাপ্পের এ চোট নিয়ে নিজের সন্দেহের কথা জানান বায়ার্ন কোচ। সংবাদমাধ্যমে তিনি বলেছেন, ‘আমি জানি না, তার কী হয়েছে। তবে আমি আশা করছি, সে খেলবে। তারা তাদের ওয়েবসাইটে খুবই অস্পষ্টভাবে লিখেছে—তিন সপ্তাহ পর্যন্ত মাঠের বাইরে থাকবে সে। যদি তার চোট জটিল না হয়, তবে আমার মনে হয় না, সে ম্যাচ মিস করবে। এমবাপ্পে খেলছে, এটা ধরে নিয়েই আমরা প্রস্তুতি নেব।’

চোটের কারণে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচে খেলতে পারবেন না এমবাপ্পে
নাগলসমানের এমন মন্তব্য নিয়ে গালতিয়েরকে প্রশ্ন করা হলে তিনি বলেছেন, ‘আমার তার কথার উত্তর দিতে হবে না। আমি পড়েছি, তিনি কী বলেছেন। তাদের সঙ্গে মাইন্ড গেম খেলব? পিএসজির খেলার ধরনটা এমন নয়, আমারও নয়।’

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে ১৫ ফেব্রুয়ারি মুখোমুখি হবে ইউরোপীয় ফুটবলের দুই পরাশক্তি পিএসজি ও বায়ার্ন। সেই ম্যাচে এমবাপ্পে খেলবেন কি না, তা জানতে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top