রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


ম্যাচ চলাকালে ড্রেসিংরুমে ধূমপান করে আলোচনায় সুজন


প্রকাশিত:
১২ ফেব্রুয়ারি ২০২৩ ০৫:০০

আপডেট:
১২ ফেব্রুয়ারি ২০২৩ ০৫:০৬

ছবি সংগৃহিত

বিপিএলের এবারের ড্রাফটে সবাইকে চমকে দিয়ে হাবিবুর রহমান সোহানকে দলে টেনেছিলেন খুলনার কোচ খালেদ মাহমুদ সুজন। কোচের আস্থার প্রতিদানটা বিপিএলের শেষ ম্যাচে এসে দিলেন উদীয়মান এ ক্রিকেটার। যেনতেনভাবে নয়, ৯ বলে ৩০ রানের অনবদ্য সেই ইনিংসে অসম্ভবপ্রায় এক ম্যাচ জিতিয়েছেন তরুণ তারকা।

তবে নিজের আবিষ্কারের সাফল্যের দিনে কী এক অঘটন ঘটিয়ে ফেললেন গুরু খালেদ মাহমুদ সুজন। রাজশাহীর আনকোরা যুবার ব্যাটিং তাণ্ডবে গতকাল সাকিবের ফরচুন বরিশালকে হারিয়েছে খুলনা। নিজ হাতে গড়া এই ছেলের সাফল্যে অনেকটা কৃতিত্বই পাওয়ার কথা ছিল সুজনের। পাওয়ার কথা ছিল ভূয়সী প্রসংশা। তবে সেই দিনেই সমালোচনায় বাংলাদেশ জাতীয় দলের সাবেক এই অলরাউন্ডার।

গতকাল সোহানের ব্যাটিং চলাকালে ড্রেসিংরুমে সবার সামনে এসে ধূমপান করতে দেখা যায় বাংলাদেশ দলের সাবেক অধিনায়ককে। ঘটনার কিছুক্ষণ পরেই সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে এই ছবি। সুজনকে রীতিমতো নিন্দার সাগরে ভাসিয়েছেন দেশের ক্রিকেটের সমর্থকরা।

ক্রিকেট সমর্থকদের প্রশ্ন- জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বর্তমান টিম ডিরেক্টর হয়েও খালেদ মাহমুদ সুজন এ কী করলেন? ড্রেসিংরুমে ক্রিকেটারদের পাশে দাঁড়িযে ধূমপান করা যে ক্রিকেটীয় রীতি, নীতি ও সংস্কৃতির সঙ্গে একেবারেই মানানসই নয়।

তবে শুধু সমালোচনাতেই থেমে থাকছে না ব্যাপারটা। ঘৃণ অপরাধ করে এখন শাস্তির অপেক্ষায় সুজন। তবে ঠিক কী ধরনের শাস্তি হতে পারে সুজনের সে সম্পর্কে এখন অবধি কিছু জানা যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অর্থদন্ড কিংবা মৌখিকভাবে সতর্ক করা হতে পারে সাবেক এ ক্রিকেটারকে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top