সোমবার, ১৭ই জুন ২০২৪, ৩রা আষাঢ় ১৪৩১


যেমন হতে পারে আয়ারল্যান্ডের লক্ষ্যমাত্রা


প্রকাশিত:
২৭ মার্চ ২০২৩ ২৩:১১

আপডেট:
১৭ জুন ২০২৪ ০৬:৫১

ছবি সংগৃহিত

৫০ মিনিট পেরিয়ে গেলেও থামেনি বৃষ্টি। ফলে এখনও উইকেট ঢেকে রাখা হয়েছে কাভার দিয়ে। তবে জানা গেছে খেলা শুরুর শেষ সময়। ম্যাচে ফলাফল পেতে অন্তত ৫ ওভার খেলতে হলে ম্যাচ শুরু করতে হবে ৫টা ৪৮ মিনিটের আগে।

বৃষ্টির কারণে শুরু হয়েছে ওভার কর্তন। এদিকে জানা গেছে আয়ারল্যান্ডের সম্ভাব্য টার্গেট। বৃষ্টি আইনে ১০ ওভার খেলা হলে আইরিশদের করতে হবে ১২৫ রান। আর ৫ ওভারে খেলা হলে আয়ার‌ল্যান্ডের লক্ষ্য দাঁড়াবে ৬৯ রান।

বৃষ্টির হানার আগে লিটন-রনিদের ঝোড়ো ব্যাটিংয়ে ভর করে ১৯ দশমিক ২ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ২০৭ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। টি-টোয়েন্টি ক্রিকেটে এটি বাংলাদেশের তৃতীয় সর্বোচ্চ সংগ্রহ। টি-টোয়েন্টিতে বাংলাদেশের সর্বোচ্চ সংগ্রহ ২১৫ রান।

আজ আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি খেলতে নেমে একটি রেকর্ডও গড়েছে বাংলাদেশ। এই ম্যাচ দিয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ঘরের মাটিতে ম্যাচ খেলার সেঞ্চুরি করেছে টাইগাররা।

আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ শুরু হয় ২০০৬ সাল থেকে। শুরু থেকেই বাংলাদেশ দল ক্রিকেটের ছোট এই ফরম্যাট খেলে আসছে। তবে কখনো দাপটের সাথে নিজেদের মেলে ধরতে পরেনি। তবে ক্রিকেটের মারকাটারি এই ফরম্যাটে বাংলাদেশ খেলে ফেলেছে ১৪৮ টি ম্যাচ।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top