বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


বেনজেমার নতুন ঠিকানা সৌদি আরব!


প্রকাশিত:
৪ জুন ২০২৩ ২৩:২৮

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ১৮:৫৫

ছবি সংগৃহিত

চলতি মৌসুম পর্যন্তই রিয়ালের সঙ্গে বেনজেমার চুক্তির মেয়াদ আছে। নতুন করে চুক্তির মেয়াদ বাড়াতে আগ্রাহ দেখায়নি দুই পক্ষের কেউই। তাই ক্লাবটির সঙ্গে ১৪ বছরের সম্পর্ক ভাঙছেন করিম বেনজেমা।

এই ফরোয়ার্ডের রিয়াল ছাড়ার খবর ইতোমধ্যেই নিশ্চিত করেছে ক্লাবটি। আর জনপ্রিয় ক্রীড়া সাংবাদিক ফ্যাবজিও রোমানিও জানিয়েছেন, বেনজেমার নতুন ঠিকানা হচ্ছে সৌদি আরব।

আল-ইত্তিহাদে যোগ দিচ্ছেন এই ফরাসি ফরোয়ার্ড। ক্লাবটির সঙ্গে চুক্তির ব্যাপারে চূড়ান্ত আলোচনার জন্য আগামী সপ্তাহেই সৌদি আরবে যাচ্ছেন বেনজেমা। রোমানিও আরও জানিয়েছেন, সবকিছু ঠিক থাকলে আগামী সপ্তাহের মধ্যেই আনুষ্ঠানিক ঘোষণা আসবে। সেটার আনুমানিক দিন হতে পারে বুধবার।

এর আগে 'ফুট মার্কাতো' বলেছিল, চলতি মৌসুমে সৌদি আরবের প্রো-লিগ চ্যাম্পিয়ন আল-ইত্তিহাদ এই ফরাসি স্ট্রাইকারকে চুক্তির প্রস্তাব দিয়েছে। দুই বছরের চুক্তির প্রস্তাবে ক্লাবটি ৪০০ মিলিয়ন ইউরো বা প্রায় সাড়ে চার হাজার কোটি টাকা বেতন দিতে চেয়েছে।

চলতি জুনেই বেনজেমার সঙ্গে রিয়ালের চুক্তি শেষ হচ্ছে। তবে শেষ হতে যাওয়া মৌসুমেও তিনি লস ব্লাঙ্কোসদের পক্ষে সর্বোচ্চ গোল করেছেন। অনিয়মিত থাকলেও, রিয়ালের হয়ে ৩০টি গোল করেছেন সর্বশেষ ব্যালন ডি অরজয়ী বেনজেমা। ফলে ৩৫ বছর বয়স হলেও, তিনি এখনও ফুরিয়ে যাননি এটাই বুঝিয়ে দিলেন।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top