বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১


বেঞ্চের শক্তি পরখ করতে গিয়ে হোঁচট খেলো বার্সা


প্রকাশিত:
১৪ ডিসেম্বর ২০২৩ ১০:০০

আপডেট:
১৫ মে ২০২৪ ১৬:৩২

ছবি-সংগৃহীত

চ্যাম্পিয়ন্স লিগে আগেই শেষ ষোলো নিশ্চিত করেছে বার্সেলোনা। তাই গর রাতে সাইড বেঞ্চের ফুটবলারদের সুযোগ করে দেয় তারা। যার প্রভাব পড়েছে দলটির খেলাতেও। এলোমেলো বার্সাকে পেয়ে শুরুতে লিড নেওয়া অ্যান্টওয়ার্প। শেষ পর্যন্ত জয়ও পেয়েছে তারাই।

গোল পেতে খুব একটা সময় অপেক্ষা করতে হয়নি অ্যান্টওয়ার্পকে। তবে বিরতির আগেই অস্মতায় ফেরে বার্সা। ৩৫তম মিনিটে ফেরান তোরেস গোল করে বার্সাকে ফেরান। প্রথমার্ধে আর কেউই গোল পায়নি। তাই সমতায় শেষ হয় খেলা।

তবে বিরতি থেকে ফিরেই আরো একবার বার্সার জাল খুঁজে পায় অ্যান্টওয়ার্প। ৫৬তম ফের এগিয়ে যায় তারা। নির্ধারিত সময়েও এগিয়ে ছিল তারা। কিন্তু যোগ করা সময়ের এক মিনিটে মার্ক গুইয়ুর গোলে আবার সমতায় ফেরে বার্সা। কিন্তু পরের মিনিটে গোল করে ৩-২ গোলে জয়ের আনন্দে মাতে অ্যান্টওয়ার্প।

শেষ পর্যন্ত বেঞ্চের শক্তি পরখ করতে গিয়ে ৩ পয়েন্ট হারাতে হলো তাদের। অবশ্য ম্যাচ হারলেও গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে পরের পর্বে পা রেখেছে বার্সা।

একই রাতে পরের পর্বে যেতে হলে পোর্তোর বিপক্ষে জিততেই হতো শাখতার দোনেৎস্ককে। অন্য দিকে পোর্তোকে ড্র করলেই চলত। এমন সমীকারণ পোর্তো অবশ্য পেয়েছে ৫-৩ গোলের দারুণ জয়। যা বার্সার সঙ্গে তাদেরও নিয়ে গেছে শেষ ষোলোয়।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top