বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১


বিশ্বকাপ ফাইনালে খেলা আর্জেন্টাইন ফুটবলার ছুরিকাহত হয়ে হাসপাতালে


প্রকাশিত:
২১ ডিসেম্বর ২০২৩ ১১:৫৭

আপডেট:
৯ মে ২০২৪ ১০:১৫

ফাইল ছবি

আর্জেন্টিনার হয়ে অর্ধশত ম্যাচ খেলেছেন এজেকিয়েল লাভেজ্জি। জাতীয় দলের জার্সিতে এই ফরোয়ার্ড গোল করেছেন ৯টি, খেলেছেন বিশ্বকাপ ফাইনালেও। তবে আর্জেন্টাইন এই ফুটবলার এখন ছুরিকাহত হয়ে হাসপাতালে অবস্থান করছেন।

২০১৪ সালের বিশ্বকাপে জার্মানির বিপক্ষে ফাইনালে মেসির সঙ্গেই কাঁধে কাঁধ মিলিয়ে লড়েছেন লাভেজ্জি। সেবার বিশ্বজয় করতে পারেনি আলবিসেলেস্তেরা। এদিকে আর্জেন্টাইন এই ফুটবলার ২০১৯ সালেই ফুটবলকে বিদায় জানিয়েছেন। এরপর থেকে তিনি থাকেন উরুগুয়েতে। সেখানেই এমন দুর্ঘটনার শিকার হয়েছেন বলে জানিয়েছে আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস।

গতকাল এক পার্টিতে নিজের পরিবারের কারও দ্বারাই এমন ছুরিকাঘাত প্রাপ্ত হয়েছেন লাভেজ্জি এমন তথ্যই জানিয়েছে টিওয়াইসি স্পোর্টস। এ ঘটনায় এই ফুটবলারের কলারবোন ভেঙেছে এবং পেটে ক্ষত সৃষ্টি হয়েছে বলে জানা গেছে।

এদিকে লাভেজ্জির পরিবারের পক্ষে থেকে দাবি করা হয়েছে, ঘরের লাইট বাল্ব ঠিক করতে গিয়ে উঁচু মই থেকে পরে গিয়ে এমন অবস্থা হয়েছে লাভেজ্জির। আলবিসেলেস্তে এই ফুটবলার ২০১৫ ৩বং ২০১৬ সালে আর্জেন্টিনার কোপা আমেরিকা দলেও ছিলেন। এছাড়া ক্লাব ক্যারিয়ারে স্বদেশি ক্লাবের পাশাপাশি খেলেছেন নাপোলি এবং পিএসজিতেও।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top