শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


বিয়েই এই নারীর পেশা! অভিযোগ ১২ যুবকের


প্রকাশিত:
২৩ জুলাই ২০২৩ ২০:৫৯

আপডেট:
১৭ মে ২০২৪ ০৯:২৬

 ফাইল ছবি

সংসার। সুখ-দুঃখ শেয়ার করে, প্রতিকূলতাকে পাশ কাটিয়ে একসঙ্গে চলার নাম। কিন্তু এই সংসার পেতে কেউ যদি একের পর এক প্রতারণার ফাঁদ বানান তবে সেটা অন্যকিছু হলেও সংসার নয়।

কিছু ঘটনা হার মানায় সিনেমাকেও। তেমনই এক খবর এটি যেন। বিয়ের পর কিছুদিন সংসার করে অর্থ, সোনাদানা নিয়ে পালানোই এক নারীর পেশা। ৩০ বছরের ওই নারীর নাম শাহিন আখতার। জুম্মু-কাশ্মিরের বাসিন্দা তিনি। যদিও শাহিন এখন পুলিশের জালে। এর আগে তিনি প্রতারণা করেছেন ১২ জন যুবকের সঙ্গে।

ভারতের সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে বলা হয়, বিয়ের কয়েক মাস পরেই মোটা অংকের টাকা এবং সোনার গয়না নিয়ে চম্পট দিতেন এই নারী।

পুলিশ সূত্রে জানা গেছে, রাজৌরি জেলার নৌসেরা থেকে গ্রেপ্তার করা হয়েছে তাকে।

মহম্মদ আলতাফ মার নামের এক যুবকের অভিযোগের ভিত্তিতেই তাকে গ্রেপ্তার করা হয়।
তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনেন আলতাফ। কিন্তু এখানেই শেষ নয়। এর পরেই একের পর এক ব্যক্তি শাহিনের বিরুদ্ধে একই অভিযোগ করেন।

পুলিশ জানিয়েছে, আলতাফের বাড়ি উপত্যকার বুদগামে। ঘটকের মাধ্যমে শাহিনের সঙ্গে আলাপ হয় তার। নতুন এই সংসারের বয়স চার মাস। একদিন সকালে উঠে আলতাফ দেখেন স্ত্রী গায়েব। সেই সঙ্গে উধাও টাকা এবং সোনার গয়না। গত ৫ জুলাই শাহিনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন আলতাফ। ১৪ জুলাই শাহিন গ্রেপ্তার হন। তদন্তকারীদের দাবি, সেদিনই আদালত চত্বরে জমায়েত হন ১২ জন যুবক। সকলেরই দাবি, একইভাবে তাদেরও প্রতারণা করেছেন এই তরুণী। তাদের হাতে একই নারীর ছবি। এখন পর্যন্ত আলতাফ-সহ ১২ জন এই অভিযোগ এনেছেন।

ওদিকে টাইমসনাও এর প্রতিবেদনে বলা হয়, এই ঘটনায় জুম্মু-কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী টুইটারে লিখেছেন, এ যেন নেটফ্লিক্সের শো।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top