শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


ঊনসত্তরেও আবেদনময়ী রজনী চ্যান্ডি


প্রকাশিত:
১৬ জানুয়ারী ২০২১ ১৬:৩৪

আপডেট:
১৭ মে ২০২৪ ১০:৫৯

রজনী চ্যান্ডি। ছবি-সংগৃহীত।

কেরালার রজনী চ্যান্ডি। বয়স ৬৯ বছর। এ বয়সে অনেকে চলে যান চরম বার্ধক্যে। কিন্তু রজনী চ্যান্ডির যে শারীরিক গঠন, চোখের চাহনি- তা তরুণীদেরও হার মানায়। অনেক পুরুষ তার ছবি দেখে মুগ্ধ চোখে তাকিয়ে থাকেন। তরুণীরা করেন ঈর্ষা। রজনী চ্যান্ডি ভারতের একজন গৃহিণী। সেই সাথে অভিনয়ও করেন। সম্প্রতি তিনি ফেসবুকে বেশকিছু ছবি পোস্ট করেছেন। ছবিগুলোতে গ্লামার ফুটে উঠেছে। এসব ছবিকে তাই অনেকেই ‘টু সেক্সি’ ছবি বলে ট্রল করেছেন। ছবিগুলো দৃষ্টি আকর্ষণ করেছে অসংখ্য মানুষের। অবশ্য রজনী চ্যান্ডি এমনটা কখনো আশাও করেননি।

তাকে নিয়ে একটি দীর্ঘ প্রতিবেদন প্রকাশ করেছে বিবিসি অনলাইন। এতে বলা হয়েছে, তিনি একজন গৃহিণী এবং অভিনেত্রী। তাকে সচরাচর দেখা যায় অভিজাত শাড়িতে। কিন্তু এবার তাকে দেখা গেছে জাম্পস্যুটে। লং ড্রেসে। জিন্স পরিহিত। কোনো ছবিতে তাকে দেখা গেছে সাদা ফুল মাথায় পরা। এসব ফুল তিনি নিজের বাগান থেকে সংগ্রহ করেছেন।

তাকে কেরালার স্থানীয় মিডিয়া বর্ণনা করেছে ‘বোল্ড অ্যান্ড বিউটিফুল’ হিসেবে। রজনী চ্যান্ডির বসবাস কেরালায়। কিন্তু তিনি যেসব ছবি তুলে পোস্ট দিয়েছেন, তাতে ভ্রু কুঁচকেছেন অনেকে। কারণ, ভারতের দক্ষিণের এই রাজ্যটি রক্ষণশীল। সেখানে বেশির ভাগ নারী শালীন পোশাক হিসেবে পরেন শাড়ি অথবা প্রচলিত লংস্কার্ট।

এ বিষয়ে তিনি বিবিসিকে বলেন, এ ধারণাটি এসেছিল ২৯ বছর বয়সী ফটোসাংবাদিক আথিরা জয়ের মাথা থেকে। মিস জয় বলেছেন, আমার নিজের মায়ের থেকেও রজনী কত বেশি আলাদা তা-ই আমাকে তার প্রতি আকৃষ্ট করেছে। রজনী চ্যান্ডি নিজেই নিজের যত্ন নেন। তিনি নিজেকে সুস্থ রাখেন। তিনি আকর্ষণীয়া। তিনি আবেদনময়ী। তিনি সুন্দরী। তিনি ফ্যাশনসচেতন। তার বয়স ৬৯ বছর। কিন্তু তার মন পড়ে আছে ২৯ বছর বয়সী যুবতীর সময়কালে, ঠিক আমার মতো।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top