বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০


পৌনে এক কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


প্রকাশিত:
২ এপ্রিল ২০২৩ ১৯:০৪

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ২৩:১২

ছবি সংগৃহিত

রাজধানীর মোহাম্মদপুর রায়ের বাজার এলাকায় অভিযান পরিচালনা করে হেরোইনসহ একজনকে গ্রেপ্তার করেছে পুলিশের এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফজলুল হক জানান, র‌্যাব-২ এর গোয়েন্দা দল শনিবার (১ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজধানীর রায়ের বাজারে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের সামনে এক মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

মাদকের চালানটি আটকের লক্ষ্যে র‌্যাব-২ গোয়েন্দা দল সেখানে যায়। সন্দেহভাজন ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করাকালে সন্দেহভাজন একজন দৌড়ে পালানোর চেষ্টা করে। তাকে গ্রেপ্তার করে জানা যায় নাম আতিকুর রহমান মাসুদ (৩২)। তিনি কুমিল্লা ব্রাহ্মণপাড়ার মো. শহীদের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি নিজেকে একটি মুদি দোকানের স্টাফ বলে পরিচয় দেন। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তার কাছে হেরোইন থাকার কথা স্বীকার করেন। হাতে থাকা শপিং ব্যাগে বিশেষভাবে লুকিয়ে রাখা হলুদের গুড়ার প্যাকেট পাওয়া যায়। প্যাকেট খুলে (ফয়েল+প্যাকেটসহ)৭৮৫ গ্রাম হেরোইন পাওয়া যায়।

গ্রেপ্তার আতিকুর জানান, হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে কেরানীগঞ্জ থেকে ঢাকায় নিয়ে এসেছিলেন। দীর্ঘদিন ধরে তিনি এই মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তিনি আরেক মাদক মামলায় ৩ মাস কারাভোগের পর জামিনে বেড়িয়ে আবারো মাদক কারবারে জড়িয়ে পড়েন। তার বিরুদ্ধে রাজধানীর যাত্রাবাড়ী থানায় একটি মাদক মামলা রয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top