সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


আরমানিটোলায় আগুন: আরও একজনের মৃত্যু


প্রকাশিত:
২৫ এপ্রিল ২০২১ ১৮:৪৩

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৬:৩৫

ছবি: সংগৃহীত

পুরান ঢাকার আরমানিটোলা হাজী মুসা ম্যানশনের কেমিক্যাল গোডাউনে আগুনের ঘটনায় দগ্ধ সাফায়েত (২৮) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। রোববার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে ওই ঘটনায় মৃতের সংখ্যা পাঁচজনে দাঁড়িয়েছে।

ইনস্টিটিউটের প্রধান সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সাফায়াতের শ্বাসনালিসহ ২৫ শতাংশ দগ্ধ হয়েছিল। বর্তমানে সাফায়তের বাবা দেলোয়ার হোসেন (৫৫), মা লায়লা বেগম (৪৫), ভাই শাকির হোসেন (৩০), সাফায়াতের স্ত্রী মিলি আক্তার (২৩) ও তাদের দুই বছরের মেয়ে ইয়াশফাসহ মোট ১৯ জন হাসপাতালে ভর্তি আছেন। এদের মধ্যে তিনজন আইসিইউতে আছেন। বাকিরা পোস্ট অপারেটিভ ওয়ার্ডে চিকিৎসাধীন।

গত শুক্রবার (২৩ এপ্রিল) ভোররাত ৩টা ১৮ মিনিটের দিকে পুরান ঢাকার আরমানিটোলা হাজী মুসা ম্যানশনের কেমিক্যাল গোডাউনে আগুন লাগে। ভবনের নিচতলায় আগুন লাগলে তার ধোঁয়ায় ভবনের দোতলা থেকে ছয়তলার বাসিন্দারা আতঙ্কিত হয়ে ওঠেন। ফায়ার সার্ভিসের কর্মীরা বারান্দার গ্রিল কেটে সব ফ্লোরের লোকজনকে উদ্ধার করে নিচে নামিয়ে আনেন। শুক্রবার সকাল ৯টার পর আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে। ফায়ার সার্ভিসের ১৫টি দল প্রায় ছয় ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়। এ সময় ঘটনাস্থল থেকে চারজনের লাশ উদ্ধার করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top